২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


রুহিয়ায় স্ত্রীর ওড়না পেঁচিয়ে স্বামীর আত্মহত্যা

রুহিয়ায় স্ত্রীর ওড়না পেঁচিয়ে স্বামীর আত্মহত্যা - ছবি : নয়া দিগন্ত

রুহিয়ায় স্বামী-স্ত্রীর কলহের জের ধরে স্ত্রীর ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন স্বামী সাজু ইসলাম (২৫)। ১নং রুহিয়া ইউনিয়ন পরিষদের ঘনিবিষ্টপুর গ্রামে বৃহস্পতিবার সকালের দিকে এ ঘটনা ঘটে। মৃত সাজু ইসলাম ওই গ্রামের মো: শাহিন ইসলামের ছেলে।

মৃতের চাচা মো: আলতাফুর রহমান জানান, সাজু পাওয়ার টিলারের চালক ছিলেন। চার বছর আগে তাদের বিয়ে হয়। স্ত্রী স্বপ্না আক্তার রাগ করে পঞ্চগড় সদর উপজেলায় তার বাবার বাড়িতে ছিলেন। স্ত্রীকে ফিরিয়ে আনতে অপারগ হয়ে বাড়িতে ফিরে আসেন তিনি। পরে ঘরের দরজা বন্ধ করে সিলিংয়ের সাথে স্ত্রীর ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন।

রুহিয়া থানার ওসি চিত্ত রঞ্জন রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে রুহিয়া থানা পুলিশ লাশ উদ্ধার করেছে। এ বিষয়ে রুহিয়া থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে রইসি-আব্দুল্লাহিয়ান নিহত রইসিকে বহনকারী হেলিকপ্টার দুর্ঘটনায় বিশ্ব নেতৃবৃন্দের প্রতিক্রিয়া ডিএমপির অভিযানে গ্রেফতার ২২ ভারতে লোকসভা নির্বাচনের পঞ্চম দফার ভোটগ্রহণ চলছে রইসির হেলিকপ্টার সম্পূর্ণভাবে পুড়ে গেছে, কেউ বেঁচে নেই হোসেনপুরে তীব্র গরমে কদর বেড়েছে তালের শাঁসের ইরানের প্রেসিডেন্টের খোঁজে রাশিয়ার দল, তুরস্কের ড্রোন কঙ্গোর সেনাবাহিনী বলছে তারা রাজধানীতে অভ্যুত্থানের প্রচেষ্টা প্রতিহত করেছে আরাকান আর্মির বুথিডং শহর দখলের দাবি, আতঙ্কিত রোহিঙ্গারা ড্রোন আর মিসাইলের আধুনিক যুদ্ধেও কেন রাশিয়া দেড় শ’ বছরের পুরনো মোর্স কোড ব্যবহার করছে ইব্রাহিম রইসি : যেভাবে উত্থান

সকল