১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


বাস-কার্গো মুখোমুখি সংর্ঘষ, আহত ৬

-

রংপুর মহানগরীর দমদমায় ফাইভ স্টার মোড়ে বাস ও কার্গোর মুখোমুখি সংঘর্ষে উভয় গাড়ির চালকসহ কমপক্ষে ছয় জন আহত হয়েছেন। এদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক। আজ মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর ঢাকা ও রংপুরসহ ছয় জেলার সড়ক যোগাযোগ আড়াই ঘণ্টা বন্ধ ছিল।

রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানার ওসি রোকনুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, সকাল সাড়ে ৮টার দিকে সৈয়দপুর থেকে বরশালগামী তুহিন পরবিহনের বাসের সাথে ঢাকা থেকে ছেড়ে আসা এ এইচ খান কার্গো ট্রাকের মুখোমুখি সংর্ঘষ হয়। হতাহতের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ও ফায়ার সার্ভিস আহতদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

ঘটনার পরপরই ওই মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। ঢাকা ও রংপুরসহ আরো ছয় জেলা লালমনরিহাট, কুড়গ্রিাম, নীলফামারী, ঠাকুরগাঁও ও পঞ্চগড়ের সাথে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন ছিল। বেলা ১১টায় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল