১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


পীরগাছায় মাদরাসাছাত্র ৭ দিন ধরে নিখোঁজ

পীরগাছায় মাদরাসাছাত্র ৭ দিন ধরে নিখোঁজ - ছবি : নয়া দিগন্ত

রংপুরের পীরগাছা উপজেলার পারুল হাফিজিয়া মাদ্রাসার হেফজোর ছাত্র মো: রহিদের (৮) খোঁজ পাওয়া যাচ্ছে না সাত দিন ধরে। ১৭ আগষ্ট বাসা থেকে মাদরাসার উদ্দেশে রওনা হয়। কিন্তু পরে জানা যায়, সে মাদরাসায় যায়নি।
রহিদের বাবা রমজান আলী এর পর বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করার পরও রহিদের কোনো সন্ধান না পেয়ে ২৩ আগষ্ট শুক্রবার রংপুরের পীরগাছা থানায় একটি সাধারণ ডাইরি করেছেন। পীগাছা থানা জিডি নম্বর ১০২০,তাং ২৩.৮.১৯।
এ ব্যাপারে রংপুরের পীরগাছা থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম নয়া দিগন্ত’কে বলেন, আশে পাশের সকল থানায় ম্যাসেজ দেয়া হয়েছে। রহিদের কোনো সন্ধান পেলে তার পিতাকে জানানো হবে। পীরগাছা থানা অফিসার ইনচার্জের মোবাইল নম্বরঃ :০১৭১৩৩৭৩৮৭৯।


আরো সংবাদ



premium cement
দেশটা মগের মুল্লুকে পরিণত হয়েছে : মির্জা ফখরুল আইপিএলে প্লে-অফের ৪ দল নিশ্চিত, কে কার বিরুদ্ধে খেলবে? বিচারের আগে ‘মিডিয়া ট্রায়াল’ নয় : আইজিপি ভালুকায় কারখানা শ্রমিদের মহাসড়ক অবরোধ উলামাদের ঐক্যবদ্ধ ভূমিকা পালন করতে হবে : রফিকুল ইসলাম খান উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ আরসার ৪ সদস্যসহ গ্রেফতার লটারিতে মোটরসাইকেল জিতছে মা, সংসার ভাঙল মেয়ের আমাদেরকে পরকালের জন্য তৈরি হতে হবে : অ্যাডভোকেট জুবায়ের ওমানে যুক্তরাষ্ট্রের সাথে পরোক্ষ আলোচনা ইরানের দক্ষতা অর্জন করে নিজেদের মানকে উন্নত করতে হবে : আবদুল হালিম বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা শুরু মধ্য রাতে, চিন্তিত জেলেরা

সকল