১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


আইনজীবীদের ঈদ শুভেচ্ছা সুপ্রিম কোর্ট বার সম্পাদক ব্যারিস্টার খোকনের

-

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সারা দেশের সকল আইনজীবীসহ দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের টানা সাত বারের নির্বাচিত সম্পাদক ব্যারিস্টার এ এম মাহবুবউদ্দিন খোকন।

শুক্রবার এক শুভেচ্ছা বাণীতে তিনি বলেছেন, মহান ত্যাগের বার্তা নিয়ে পবিত্র ঈদুল আযহা আবার আমাদের মধ্যে সমাগত। আমি এই উপলক্ষে সুপ্রিম কোর্টসহ সারা দেশের সকল আইনজীবী ও দেশবাসীকে জানাই ঈদ মোবারক। শুভেচ্ছা বাণীতে তিনি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন।

ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকনের পক্ষে গণমাধ্যমে শুভেচ্ছা বাণী পাঠান সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট এস এম জুলফিকার আলী জুনু। 


আরো সংবাদ



premium cement
ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম রাফায় ইসরাইলি হামলা, সরে যেতে বাধ্য হয়েছে ৮ লাখ ফিলিস্তিনি চেন্নাইকে বিদায় করে বেঙ্গালুরুর ‘অবিশ্বাস্য’ প্লে অফ মনের মিনার ভেঙে পড়েনি মার্কিন প্রশাসনের ‘বাকস্বাধীনতা’র মুখোশ শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার

সকল