১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


কিশোরগঞ্জে কৃষকের তামাক ক্ষেত কেটে দিয়েছে দুবৃর্ত্তরা

কিশোরগঞ্জে কৃষকের তামাক ক্ষেত কেটে দিয়েছে দুবৃর্ত্তরা - নয়া দিগন্ত

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার রনচন্ডি ধাইজান পাড়া গ্রামের উজ্জল হোনের ছেলে আশেক আলী পেনকাটুর রোববার রাতে শক্রতা কারণে ৪০ শতাংশ জমির তামাক ক্ষেত কেটে দিয়েছে দুর্বৃত্তরা। এতে ওই কৃষকের প্রায় ৪০ হাজার টাকা ক্ষতি হয়েছে।

জানা গেছে, আশেক আলী কিশোরগঞ্জ মৌজায় ৪০ শতাংশ জমিতে তামাক চাষাবাদ করেন। আর মাত্র ২০ দিন পর ওই তামাক ক্ষেত থেকে কেটে ঘর ওঠাতেন তিনি। কিন্তু পূর্ব শক্রতা কারণে রোববার রাতে তামাক ক্ষেতটি কেটে দিয়েছে দুর্বৃত্তরা।

এ ঘটনায় কৃষক আশেক আলী সোমবার থানায় দুজনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা হলেন, সিটরাজীব দুন্দিপাড়া গ্রামের ছপিয়ার রহমান ও তার স্ত্রী তহমিনা বেগম।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনর্চাজ হারুন অর রশিদ বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
ভারত-মিয়ানমার সীমান্তে কাঁটাতারের বেড়া নিয়ে বিক্ষোভ বাড়ছে আগামীকাল বঙ্গোপসাগর এলাকায় শুরু হচ্ছে মাছ শিকারে নিষেধাজ্ঞা মিয়ানমারে রোহিঙ্গা মুসলমানদের ২টি গ্রামে আরাকান আর্মির হামলা ‘কিরগিজস্তানকে আমাদের গভীর উদ্বেগ জানিয়েছি, কোনো বাংলাদেশী শিক্ষার্থী গুরুতর আহত হয়নি’ আওয়ামী লীগ পরগাছায় পরিণত হয়েছে : জিএম কাদের গোপনে ইসরাইলে অস্ত্র সরবরাহ, ভারতীয় জাহাজ আটকে দিলো স্পেন বন্ধুর বাড়ি থেকে যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার রাণীনগরে ১৪ কেজি ওজনের লক্ষ্মী-নারায়ণ মূর্তি উদ্ধার কিরগিজস্তানে থাকা আতঙ্কিত বাংলাদেশী শিক্ষার্থীরা দেশে ফিরতে চায় আধুনিক প্রযুক্তির জ্ঞান অর্জন করে দেশ গঠনে ভূমিকা পালন করতে হবে : মোবারক হোসাইন ওএমএস বিতরণে গাফলতি হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : খাদ্যমন্ত্রী

সকল