১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


গোবিন্দগঞ্জে ছিনতাইয়ের ঘটনায় আ’লীগ নেতার ছেলে কারাগারে

-

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ব্যবসায়ীর ৬৫ লাখ টাকার ছিনতাইয়ের ঘটনায় আওয়ামী লীগ নেতা ও সাবেক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হোসেন ফকুর ছেলে রাসেল মোশারফ কামাল শিবলুকে (৩৫) কারাগারে পাঠিয়েছে আদালত।

গতকাল সোমবার গোবিন্দগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পার্থ ভদ্রের আদালতে হাজির হয়ে উক্ত মামলায় জামিনের আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

শিবলু পৌর শহরের ঝিলপাড়া এলাকার বাসিন্দা আওয়ামী লীগের গাইবান্ধা জেলা কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সাবেক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হোসেন ফকুর ছেলে।

উল্লেখ্য, ২০১৫ সালে গোবিন্দগঞ্জ পৌর শহেরর গোলেজা সুপার মার্কেটের ব্যবসায়ী কামাল হোসেনের (ঢাকাইয়া) দোকানের হালখাতা শেষে বাসায় ফেরার পথে থানা থেকে কয়েক শ’ গজ দূরে কয়েকজন ছিনতাকারী তাকে ছুরিকাঘাত করে ৬৫ লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় গত ১২-০৬-১৫ ইং তারিখে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়। শিবলু ওই মামলার চার্জশীটভুক্ত আসামি।


আরো সংবাদ



premium cement
বিশ্বের সবচেয়ে ধনী ভিক্ষুক, মোট সম্পত্তি ৭.৫ কোটি ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম রাফায় ইসরাইলি হামলা, সরে যেতে বাধ্য হয়েছে ৮ লাখ ফিলিস্তিনি চেন্নাইকে বিদায় করে বেঙ্গালুরুর ‘অবিশ্বাস্য’ প্লে অফ মনের মিনার ভেঙে পড়েনি মার্কিন প্রশাসনের ‘বাকস্বাধীনতা’র মুখোশ শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী

সকল