২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


দিনাজপুরে নাশকতা মামলায় ৭ জামায়াত কর্মী জেলে

-

নাশকতা মামলায় দিনাজপুরের নবাবগঞ্জের ৭ জামায়াত-শিবির নেতাদের বিচারক জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ প্রদান করেন।

দিনাজপুর পুলিশ কোর্ট পরিদর্শক মোঃ রবিউল ইসলাম জানান, মঙ্গলবার দুপুর ২টায় দিনাজপুরের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট বিশ্বনাথ মন্ডলের আদালতে জেলার নবাবগঞ্জ উপজেলার ৭ জামায়াত-শিবির নেতাদের নাশকতা মামলার আসামী হিসেবে আত্মসমর্পন করে জামিনের আবেদন করে।

বিচারক তাদের আইনজীবীর বক্তব্য শ্রবণ করে ওই ৭ জামায়াত-শিবির নেতাদের জামিন আবেদন নাকচ করেন এবং সকল আসামীকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

বিচারকের আদেশের পর আজ মঙ্গলবার সন্ধ্যায় কড়া পুলিশী নিরাপত্তায় তাদেরকে দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়। এরা হলেন হলেন নবাবগঞ্জ উপজেলার শালকুড়িয়া গ্রামের সাইদুর রহমান (২৭), ভাদুরিয়া বাজারের নবাব আলী (৫২) ও আব্দুল মালেক (৪৮), মল্লিকপুর গ্রামের শফিকুল ইসলাম (৩০) ও জাফর আলী (৫০), কৃষ্টপুর গ্রামের ময়েন উদ্দীন (৫৫) ও শামসুল আলম (২৮)।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল