১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


ফুলবাড়ীতে আবাসিক হোটেল থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

-

কুড়িগ্রামের ফুলবাড়ীতে এক আবাসিক হোটেল থেকে শুক্রবার বিকাল ৪টায় ইখতেখার আহমেদ সোহাগ নামের এক যুবকের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

জানা যায়, ফুলবাড়ীস্থ জোবেদা আবাসিক হোটেলে গত বুধবার সন্ধ্যা ৬টা ১০ মিনিটে রংপুর সদর উপজেলার পূর্বহুগলি পাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে ইখতেখার আহমেদ সোহাগ (২৮) হোটেলের ২০৮ নং কক্ষ ভাড়া নিয়ে দুই রাত যাপন করেন।

শুক্রবার সকাল ১০টার দিকে জোবেদা আবাসিক হোটেলের কেয়ারটেকার আশরাফুল হক হারা তাকে হোটেল ছাড়ার জন্য জিজ্ঞাসাবাদ করলে তিনি জুম্মার নামাজ শেষে হোটেল ছেড়ে দেয়ার কথা জানান।

পরবর্তীতে জুম্মার নামাজ শেষে কেয়ারটেকার হোটেলে প্রবেশ করে তাকে ডাকলে কোনো সাড়াশব্দ না পেলে কক্ষের কাছে গিয়ে জানালা দিয়ে দেখতে পান সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তিনি রয়েছেন।

বিষয়টি তাৎক্ষণিক ভাবে পুলিশকে জানালে ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করেন।

জোবেদা আবাসিক হোটেলের মালিক ওয়াহেদ আলী জানান, ‘বিষয়টি দুঃখজনক। পুলিশকে অবহিত করা হয়েছে। তারা আইনি ব্যবস্থা নিবেন।’

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ খন্দকার ফুয়াদ রুহানী জানান, লাশ উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেয়া হবে।

দেখুন:

আরো সংবাদ



premium cement
মাদরাসা শিক্ষার্থী থেকে মালয়েশিয়ার নামি বিশ্ববিদ্যালয়ের ভিপি বশির ইবনে জাফর মিরপুরে লাঠি হাতে নিয়ে অটোরিকশা চালকদের সড়ক অবরোধ ভালুকায় বৃদ্ধা সামর্থ বানুর মানবেতর জীবনযাপন এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী বিপরীত উচ্চারণের ‘সাহিত্য আড্ডা’ কিরগিজস্তানে বিদেশীদের ওপর হামলা : ১৪০ শিক্ষার্থীকে দেশে ফিরিয়েছে পাকিস্তান ডিএমপির অভিযানে গ্রেফতার ২০ দুপুরে ঢাকাসহ ১০ জেলায় বজ্রবৃষ্টির আভাস জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী মার্কেটিং অফিসার পদে সিটি ব্যাংকে চাকরির সুযোগ নাজিরপুরে জনপ্রিয় হয়ে উঠেছে লিচু চাষ

সকল