১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


ঠাকুরগাঁওয়ে পুত্র হত্যায় পিতার মৃত্যুদন্ড

-

ঠাকুরগাঁওয়ে শিশু পুত্রকে শ্বাসরোধ করে হত্যার দায়ে পিতা মুসা আলীকে মৃত্যুদন্ডের আদেশ দিয়েছে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত। সোমবার জনাকীর্ণ আদালতে বিচারক এবিএম তারিকুল কবির এ রায় প্রদান করেন।
মামলার বিবরণে জানা যায়, ঠাকুরগাঁও সদর উপজেলার লাউথুতি গ্রামের মুসা আলীর ছেলে মনসুর আলীকে তার দাদা ২০ শতক জমি লিখে দেন। পরবর্তীতে পিতা মুসা ছেলে মনসুর আলীর কাছ থেকে ওই জমি নিজের নামে নেওয়ার চেষ্টা করে ব্যর্থ হন। পরে মুসা তার ছেলে মনসুর আলীকে ২০১২ সালের ১৮ নভেম্বর শ্বাসরোধ করে হত্যা করে। এ ঘটনায় থানায় মামলা হলে পুলিশ পিতার বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করে। বাদীর অভিযোগ, পুলিশের চার্জশীট এবং সাক্ষ্য প্রমানে অভিযোগ সন্দেহাতীত ভাবে প্রমানিত হওয়ায় আদালত উপরোক্ত রায় প্রদান করেন।


আরো সংবাদ



premium cement
আবারো ভারতের নির্বাচন তাপপ্রবাহের মুখে, সতর্ক করল আবহাওয়া ব্যুরো সব বন্দীকে ফিরিয়ে আনব : নেতানিয়াহু বালিয়াডাঙ্গীতে বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু বোরোর ফলন ভালো হলেও উৎপাদন খরচ বেশি ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী আত্মরক্ষার অধিকার বৈধতা দেয় না গণহত্যাকে চার বিভাগে ৪৮ ঘণ্টার হিট অ্যালার্ট জারি বাংলাদেশ থেকে কর্মী নিতে আগ্রহী সার্বিয়া ডিমের ডজন ১৫০ ছাড়িয়েছে, নাগালে আসছে না মাছ ও সবজি যুক্তরাষ্ট্র র‌্যাবের বিরুদ্ধে নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না : মার্কিন উপ-মুখপাত্র শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপিত

সকল