১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


রংপুরে হোটেল ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই

-

রংপুর মহানগরীর টেক্সটাইলস মোড়ে এক হোটেল ব্যবসায়ীকে মারধোর ও ছুরিকাঘাত করে মোবাইল ফোন ও টাকা ছিনতাইকারীরা প্রকাশ্যে চলাচল করলেও তাদের গ্রেফতার করছে না পুলিশ। উল্টো তাদের হুমকি ধামকিতে পরিবারটি আতংকে দিন কাটাচ্ছেন। রোববার এক সাংবাদিক সম্মেলনে এই অভিযোগ করেন ভুক্তভোগি ব্যবসায়ীর ভাই।

নগরীর রামপুরা টেক্সটাইলস মোড়ে সাংবাদিক সম্মেলনে মন্তাজ আলীর পুত্র মমিনুল ইসলাম বলেন, আমার ভাই আব্দুর রশিদ ও আমি দীর্ঘদিন ধরে নগরীর টেক্সটাইলস মোড়ে হোটেল ব্যবসা করে আসছি। এরই মধ্যে পাশের একটি স্কুলের সাইনবোর্ড ভাংগতে বাঁধা দেয়া এবং অটো রিকশা চুরি করে বিক্রি করে দেয়া নিয়ে এলাকার মৃত মহির উদ্দিনের পুত্র জাহেদুল ইসলাম (৪৫), শামসুল ইসলাম(৫৫), মাঃ রফিকুল ইসলাম (৪০) , ছায়েদ (৫০) কন্যা খোরশেদা বেগম(৩০), সামসুল ইসলামের পুত্র সাজু মিয়া ও স্ত্রী সাজিনা বেগম(৪৮) এবং সব্বের আলীর পুত্র শফিকুল ইসলামের(৪৫) সাথে বিরোধ চলে আসছিল।
এরই জের ধরে গত ১৭ জুন বিকেলে তারা আমার বড় ভাই আব্দুর রশিদকে পাগলা মৌলভীর দান বাক্সের কাছে মেরে ফেলার জন্য দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে মারধোর করতে থাকে। বিষয়টি শুনতে পেয়ে আমার মা মহিতন ব্গেম এগিয়ে আসলে তাকেও মারধোর করে তারা। পরে তারা আমার ভাইয়ের মাথায় ছোড়া দিয়ে আঘাত করে তার কাছে থাকা নগদ টাকা ও স্মার্ট ফোন ছিনিয়ে নেয়। এ বিষয়ে আমার আমার মা বাদি হয়ে একটি হত্যাচেষ্টা মামলা করে। কিন্তু ঘটনার এক সপ্তাহ পার হলেও পুলিশ আসামীদের গ্রেফতার করছে না। অভিযুক্ত আসামীরা এলাকায় প্রকাশ্যে অবস্থান নিয়ে আমাদের মামলা তুলে নেয়ার জন্য হুমকি ধামকি দিচ্ছে। এতে আমরা পারিবারিকভাবে সবাই আতংকে আছি। নিরাপত্বাহীনতায় ভুগছি। আমরা মনে করি আসামীরা প্রভাবশালী হওয়ায় পুলিশের সাথে যোগসাজস করে নিবর ভুমিকা পালন করছে।
সংবাদ সম্মেলনে আসামীদের গ্রেফতার এবং ভূক্তভোগিদের নিরাপত্বা নিশ্চিতের দাবি জানানো হয়।
এ ব্যপারে ওই মামলার তদন্ত কর্মকর্তা কোতয়ালী থানার এসআই রফিকুল ইসলাম রফিক জানান, আমরা বাদী সাথে নিয়ে প্রতিদিনই অভিযান পরিচালনা করছি আসামীদের গ্রেফতারের জন্য। কিন্তু আসামীরা ঘরবাড়ি থেকে পালিয়ে গেছে। বিভিন্ন জায়গায় অভিযান অব্যাহত আছে। আসামীদের সাথে যোগসাজস ও আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়ানোর অভিযোগ সঠিক নয়।


আরো সংবাদ



premium cement
বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’ মিয়ানমারের স্বর্ণের খনিসমৃদ্ধ এলাকা দখলে নিলো বিদ্রোহীরা ধর্ষণ মামলায় জুজুৎসুর সাধারণ সম্পাদক গ্রেফতার সেকান্দর সাফিয়া ফাউন্ডেশনের ‘বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক সেমিনার’ অনুষ্ঠিত কিরগিজস্তানে বাংলাদেশী শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ সরকারি কেন্দ্রে ধান বেচতে পারে না কৃষক, লাভ খাচ্ছে দালালরা ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরি জীবন দিয়ে দেশবিরোধী অপশক্তিকে মোকাবেলা করবো : বাহাউদ্দিন নাছিম পাটকলগুলো নিয়ে নতুন করে চিন্তা করছে সরকার

সকল