১৬ জুন ২০২৪
`

রাজশাহীতে অপহৃত কলেজছাত্র উদ্ধার, গ্রেফতার ৩

রাজশাহীতে অপহৃত কলেজছাত্র উদ্ধার, গ্রেফতার ৩ - ছবি : নয়া দিগন্ত

রাজশাহীতে অপহৃত এক কলেজছাত্রকে উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া ছাত্রের নাম আব্দুল্লাহ আল নোমান ওরফে তামিম। তিনি জয়পুরহাটের কালাই উপজেলার পুনট পূর্বপাড়া গ্রামের বাসিন্দা। পড়াশোনা করেন রাজশাহীর বঙ্গবন্ধু কলেজের একাদশ শ্রেণির প্রথম বর্ষে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। অপহরণের ঘটনায় ব্যবহৃত একটি অটোরিকশাও জব্দ করেছে পুলিশ।

বুধবার (২২ মে) রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র ও অতিরিক্ত উপকমিশনার (সদর) জামিরুল ইসলাম গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন নগরীর মেহেরচণ্ডি কড়াইতলার জহুরুল হোসেন রেন্টু (৩৫), ভদ্রা জামালপুরের মো: রাসেল (৩২) ও গোদাগাড়ী উপজেলার মাছপাড়ার ইসমাইল হোসেন (৩০)।

তিনি জানান, মঙ্গলবার (২১ মে) দুপুরে নগরীর পঞ্চবটি এলাকা থেকে বান্ধবীর সামনে থেকে তামিমকে অপহরণ করে নিয়ে যাওয়া হয়। এরপর রানীনগর এলাকায় নিয়ে গিয়ে অপহরণকারীরা মোবাইল ফোনের মাধ্যমে তামিমের বাবার কাছে ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন। খবর পেয়ে মতিহার থানা পুলিশ দ্রুত সেখানে যায়। এ সময় অটোরিকশায় করে অপহরণকারীরা তামিমকে নিয়ে পালাতে থাকেন। পরে রুয়েট ফ্লাইওভারের কাছ থেকে পুলিশ তাদের অটোরিকশাটি ধরে ফেলে। সেখান থেকে তামিমকে উদ্ধার করা হয়। আর আটক করা হয় রেন্টু ও ইসমাইলকে। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে অপর আসামিকে রাতে আটক করা হয়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মুখপাত্র জানান, রেন্টুর বিরুদ্ধে মাদক কারবার, চাঁদাবাজি, সরকারি কর্মচারী হিসেবে প্রতারণা করার অপরাধে নগরীর বিভিন্ন থানায় আটটি মামলা আছে। রাসেলের বিরুদ্ধে চন্দ্রিমা ও বোয়ালিয়া থানায় দুটি মাদক মামলা রয়েছে। অপহরণের অভিযোগে তাদের বিরুদ্ধে আরেকটি মামলা করা হয়েছে। এসব মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে তাদের রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।


আরো সংবাদ



premium cement
পবিত্র ঈদুল আজহায় ত্যাগের মহিমায় উজ্জীবিত হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর দোয়ারাবাজারে পাহাড়ি ঢলে বাঁধ ভেঙে রাস্তাঘাট বিচ্ছিন্ন রাখাইনের নিয়ন্ত্রণ হারাচ্ছে মিয়ানমার সেনাবাহিনী! ইংল্যান্ডকে সুপার এইটে পৌঁছে দিলো অস্ট্রেলিয়া, স্বপ্নভঙ্গ স্কটিশদের রাজধানীতে কখন কোথায় ঈদ জামাত ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে দীর্ঘ যানজট ইউক্রেন সম্মেলনে তোপের মুখে পুতিনের শান্তি প্রস্তাব ইউরোয় দ্রুততম গোলের রেকর্ড ‘সেন্টমার্টিনের অস্থিরতা নিয়ে সরকারকে পদক্ষেপ নিতে দেখা যায়নি’ মক্কায় মসজিদের নকশা করেও সৌদি বাদশার থেকে অর্থ নেননি যে প্রকৌশলী ইউক্রেন শান্তি সম্মেলনে ‘ইতিহাস রচনার’ প্রতি নজর জেলেনস্কির

সকল