১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ

বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ - নয়া দিগন্ত

চলমান তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে ও রহমতের বৃষ্টি প্রার্থনায় নাটোরের বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ আদায় করেছেন মুসল্লিরা।

বৃহস্পতিবার সকাল পৌনে ৯টায় উপজেলার সদর ইউনিয়নের জিগরী উচ্চ বিদ্যালয় মাঠে এবং বেলা ১১টায় পৌরসভার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে খোলা আকাশের নিচে দুই রাকাত নামাজ আদায় করা হয়।

বিশেষ এ নামাজ শেষে প্রচণ্ড গরম, চলমান তাপপ্রবাহ ও খরা থেকে রক্ষা পেতে বৃষ্টি চেয়ে মোনাজাত করা হয়।

জিগরী উচ্চ বিদ্যালয় মাঠে সালাত দোয়া পরিচালনা করেন দয়ারামপুর কাজীপাড়া মাদরাসার শিক্ষক আবু বক্কর সিদ্দিক এবং পৌরসভার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে পেড়াবাড়িয়া দাখিল মাদরাসার সহকারী সুপার আফজাল হোসেন নামাজ ও দোয়া পরিচালনা করেন।

এতে নানা বয়সী মানুষ অংশ নেয়।


আরো সংবাদ



premium cement
জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন : রাষ্ট্রপতি শীর্ষ সন্ত্রাসী মামুন ঢাকা থেকে গ্রেফতার ছয় আরব দেশকে গাজায় টেনে আনছে যুক্তরাষ্ট্র বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে : প্রশ্ন কাদেরের ভালুকায় গাড়িচাপায় মিল শ্রমিক নিহত বৈশ্বিক গুরুত্বপূর্ণ ইস্যুতে অভিজ্ঞতা বিনিময়ের অনবদ্য প্লাটফর্ম নারী স্পিকারদের সামিট : স্পিকার কম সময়ে মস্তিষ্কের টিউমার শনাক্ত করতে সক্ষম এআই টুল! নতুন টি-টোয়েন্টি টুর্নামেন্ট নিয়ে আসছে বিসিবি ‘সুইজারল্যান্ড শান্তি’ সম্মেলনে চীনকে যোগ দেয়ার আহ্বান জেলেনস্কির রাশিয়া-ইরান একক ব্রিকস মুদ্রা তৈরির কাজ করছে : ইরান আড়াইহাজারে ট্রাকচাপায় যুবকের মৃত্যু

সকল