০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


বরিশালে সালাতুল ইসতিসকার আদায়

বরিশালে সালাতুল ইসতিসকার আদায় - নয়া দিগন্ত

বরিশালে সন্মিলিত উলামা মাশায়েখ পরিষদের সার্বিক ব্যবস্থাপনায় ধর্মপ্রাণ মুসল্লিদের অংশগ্রহণে সালাতুল ইসতিসকার আদায় ও দোয়া করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৯টায় বরিশাল মহানগরীর কেন্দ্রীয় আসমত আলী খান ইনস্টিটিউট (একে স্কুল) ময়দানে এ নামাজ আদায় করা হয়।

দোয়াপূর্বক সমাবেশে বক্তব্য রাখেন সম্মিলিত উলামা মাশায়েক পরিষদ বরিশালের আহ্বায়ক ও করিম কুটির জামে মসজিদের খতিব অধ্যক্ষ মাওলানা শহিদুল ইসলাম, সদস্য সচিব অধ্যক্ষ মাওলানা সোহরাব হোসাইন, জামে কসাই মসজিদের ইমাম হাফেজ মাওলানা কামাল উদ্দিন মইনী, ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হুমায়ুন কবির লিকু ও একে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডভোকেট গোলাম মাসউদ বাবলু, স্বাধীনতা ফোরাম বরিশাল শাখার আহ্বায়ক নুরুল আমিন প্রমুখ।

নামাজে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও বরিশাল মহানগর আমির অধ্যক্ষ জহির উদ্দিন মু বাবর ও মহানগর সেক্রেটারি মাওলানা মতিউর রহমান, বিশিষ্ট শিক্ষাবিদ মাস্টার মিজানুর রহমান, অধ্যক্ষ আমিনুল ইসলাম খসরু, অধ্যাপক মাওলানা হাবিবুর রহমান, সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ মসজিদের ইমাম ও খতিব মাওলানা নুরুল্লাহ।

নামাজে ইমামতি কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা কামাল উদ্দিন মঈনী। এতে স্থানীয় শিক্ষক, রাজনীতিবিদ, আলেম উলামা, মাদরাসার ছাত্রসহ সকল পর্যায়ের মুসল্লিরা অংশগ্রহণ করেন।


আরো সংবাদ



premium cement