Naya Diganta

বরিশালে সালাতুল ইসতিসকার আদায়

বরিশালে সালাতুল ইসতিসকার আদায়

বরিশালে সন্মিলিত উলামা মাশায়েখ পরিষদের সার্বিক ব্যবস্থাপনায় ধর্মপ্রাণ মুসল্লিদের অংশগ্রহণে সালাতুল ইসতিসকার আদায় ও দোয়া করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৯টায় বরিশাল মহানগরীর কেন্দ্রীয় আসমত আলী খান ইনস্টিটিউট (একে স্কুল) ময়দানে এ নামাজ আদায় করা হয়।

দোয়াপূর্বক সমাবেশে বক্তব্য রাখেন সম্মিলিত উলামা মাশায়েক পরিষদ বরিশালের আহ্বায়ক ও করিম কুটির জামে মসজিদের খতিব অধ্যক্ষ মাওলানা শহিদুল ইসলাম, সদস্য সচিব অধ্যক্ষ মাওলানা সোহরাব হোসাইন, জামে কসাই মসজিদের ইমাম হাফেজ মাওলানা কামাল উদ্দিন মইনী, ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হুমায়ুন কবির লিকু ও একে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডভোকেট গোলাম মাসউদ বাবলু, স্বাধীনতা ফোরাম বরিশাল শাখার আহ্বায়ক নুরুল আমিন প্রমুখ।

নামাজে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও বরিশাল মহানগর আমির অধ্যক্ষ জহির উদ্দিন মু বাবর ও মহানগর সেক্রেটারি মাওলানা মতিউর রহমান, বিশিষ্ট শিক্ষাবিদ মাস্টার মিজানুর রহমান, অধ্যক্ষ আমিনুল ইসলাম খসরু, অধ্যাপক মাওলানা হাবিবুর রহমান, সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ মসজিদের ইমাম ও খতিব মাওলানা নুরুল্লাহ।

নামাজে ইমামতি কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা কামাল উদ্দিন মঈনী। এতে স্থানীয় শিক্ষক, রাজনীতিবিদ, আলেম উলামা, মাদরাসার ছাত্রসহ সকল পর্যায়ের মুসল্লিরা অংশগ্রহণ করেন।