১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


পোরশায় গৃহবধূকে হত্যার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

পোরশায় গৃহবধূকে হত্যার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত - ছবি : নয়া দিগন্ত

জমিজমা বিরোধের জেরে নওগাঁর পোরশায় মোরশেদা বেগম নামে এক গৃহবধূকে নৃশংসভাবে হত্যা করার প্রতিবাদে মানববন্ধন করেছে স্থানীয় বিভিন্ন সংগঠন।

রোববার (১৭ মার্চ) বিকেলে সরাইগাছি মোড়ে নওগাঁ জেলা ট্যাংকলরি কভার্ডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়ন, নবতান ইসলামী সাংস্কৃতিক পরিষদ ও কালিনগর পশ্চিমপাড়া যুব কফেলার উদ্যেগে ৩০ মিনিটব্যাপী ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে সহশ্রাধীক এলাকার নারী-পুরুষ অংশ গ্রহণ করেন।

মোরশেদার স্বামী নুরুল হুদার ছোট ভাই মাওলানা আব্দুল বারিকের নেতৃত্বে অনুষ্ঠিত মানববন্ধনে খুনিদের দ্রুত বিচার এবং ফাঁসি চেয়ে স্থানীয়রা বক্ত ব্যরাখেন।

উল্লেখ্য, শনিবার জমি-সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের আঘাতে মোরশেদা গুরুতর আহত হন। এ সময় দ্রুত রাজশাহী মেডিক্যালে নেয়ার পথে তিনি মারা যান।


আরো সংবাদ



premium cement
২০২৪-২৫ অর্থবছরে এডিপির সর্বোচ্চ ৩৮৮০৯ কোটি টাকা বরাদ্দ পাচ্ছে এলজিইডি ফিলিস্তিনে জাতিগত নিধনযজ্ঞ বন্ধে বিশ্ববাসীর প্রতি জামায়াতের আহ্বান নীলফামারীতে অটোচালককে হত্যার ঘটনায় গ্রেফতার ৩ বাংলাদেশের নির্বাচন ও গণতন্ত্র ইস্যুতে যুক্তরাষ্ট্র কি অবস্থান পরিবর্তন করলো? কোর্ট ফি’র ৫ শতাংশ বেনাভোলেন্ট ফান্ডে দেয়া ও আদালত অঙ্গন দুর্নীতিমুক্ত করার দাবি বালিয়াডাঙ্গীতে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ‘রাসূল সা:-এর সীরাত থেকে শিক্ষা নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে’ বাবুগঞ্জের স্কুলছাত্রী তামান্না হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মানিকগঞ্জে সান লাইফ ইন্স্যুরেন্সের গ্রাহকদের টাকা না দেয়ায় মানববন্ধন চট্টগ্রামে পিকআপ ও সিএনজির সংঘর্ষে নিহত ১ ম্যাঙ্গো ক্যালেন্ডারের দ্বিতীয় দিনেও রাজশাহীর বানেশ্বর হাট আমশূন্য

সকল