১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪২৯, ১২ জিলহজ ১৪৪৫
`

জামায়াতে ইসলামী বগুড়া শহর শাখার রুকন শিক্ষাশিবির অনুষ্ঠিত

- ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামী বগুড়া শহর শাখার উদ্যোগে দিনব্যাপী রুকন শিক্ষাশিবির কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৬ মে) শহর আমির অধ্যক্ষ আবিদুর রহমান সোহেলের সভাপতিত্বে ও শহর জামায়াতের সেক্রটারি অধ্যাপক আ স ম আবদুল মালেকের পরিচালনায় ভার্চুয়ালি অনুষ্ঠিত হয়।

রুকন শিক্ষাশিবিরে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের সহকারী সেক্রেটারি জেনারেল ও বগুড়া অঞ্চল পরিচালক মাওলানা আবদুল হালিম বলেন, বর্তমান অবৈধ স্বৈরাচারী শাসকের হাতে সবচাইতে বেশি জুলুম-নির্যাতনের শিকার বাংলাদেশ জামায়াতে ইসলামী। সরকারের সকল জুলুম-নির্যাতন মোকাবেলা করে দৃঢ়তার সাথে বাংলাদেশ জামায়াতে ইসলামী সামনের দিকে এগিয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন, জালেম সরকার আমিরে জামায়াতসহ শীর্ষ নেতৃবৃন্দকে জেলখানায় বিনা অপরাধে বন্দী করে রেখেছে। নেতৃবৃন্দ উচ্চ আদালত থেকে জামিন লাভ করে জেল থেকে বের হওয়ার পূর্ব মুহূর্তে সরকার তাদের পুনরায় আটক করছে এবং তাদের বিরুদ্ধে বারবার মিথ্যা ও সাজানো মামলা দিয়ে হয়রানি করছে। আমি অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তি দাবি করছি।

তিনি বলেন, আগামী দিনে এই স্বৈরাচার জালেম সরকারের পতন ঘটানোর জন্য এবং শীর্ষ নেতৃবৃন্দের মুক্তির দাবিতে আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে। ওই কর্মসূচিতে জামায়াতের সর্বস্তরের নেতাকর্মীকে ঝাঁপিয়ে পড়তে হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও প্রচার বিভাগীয় সেক্রেটারি অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দ। আরো বক্তব্য রাখেন বগুড়া অঞ্চল টিম সদস্য মাওলানা আব্দুর রহিম, অধ্যাপক নজরুল ইসলাম ও বগুড়া শহর নায়েবে আমির মাওলানা আব্দুল হালিম বেগ প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement