০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


পুঠিয়া পৌর বিএনপির সভাপতি বজলু, সেক্রেটারি হাসিবুল

সভাপতি বজলুর রশিদ। - ছবি : সংগৃহীত

রাজশাহীর পুঠিয়া পৌর শাখা বিএনপির কমিটির বড় দুই পদে নেতাকর্মীদের ভোটের মাধ্যমে করা হয়েছে। এতে বজলুর রশিদ সভাপতি পদে ১৪৯ ভোট ও হাসিবুল ইসলাম সাধারণ সম্পাদক পদে ২১৭ ভোট পেয়ে জয়ী হন।

শুক্রবার (৩১ মার্চ) বিএনপির পুঠিয়া উপজেলা শাখার অফিসে এই ভোট অনুষ্ঠিত হয়। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটাররা ভোট দেন।

রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস দুলুসহ সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত, সাবেক এমপি আব্দুস সাত্তার মণ্ডল, জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ, সদস্য সচিব বাবু বিশ্বনাথ সরকার, জাতীয় নির্বাহী কমিটির সদস্য আবুবকর সিদ্দিক ভোট গ্রহণ কালে উপস্থিত ছিলেন।

এই নির্বাচনে রাজশাহী জেলা শ্রমিক দলের সভাপতি রোকুনুজ্জামান আলম নির্বাচন কমিশনারের দ্বায়িত্ব পালন করেন।

তিনি জানান, পুঠিয়া পৌর বিএনপির কমিটি গঠনের এই নির্বাচনে মোট ভোটার ছিল ৬৩৯ জন। এরমধ্যে ৩৭৩ জন ভোটার ভোট প্রদান করেন।


আরো সংবাদ



premium cement
আর ইশারা নয়, সরাসরি মুসলিমদের নিশানা করেই ভোট প্রচারে মোদি বিএনপির হাতে শ্রমিকের রক্তের দাগ : ওবায়দুল কাদের নিপীড়িতরাই বিজয়ী হ‌বে : রিজভী ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিনপন্থীদের ওপর ইসরাইলি সমর্থকদের হামলা অবিলম্বে ১০ম ওয়েজবোর্ড গঠন করুন : বিএফইউজে ও ডিইউজে নেতারা হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী ই-মেইলে বোমার হুমকি : বন্ধ দেয়া হলো দিল্লির ১০০ স্কুল হাসপাতালের পৌঁছেছেন খালেদা জিয়া নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ'লীগকে আমন্ত্রণ জানিয়েছে বিজেপি হাসপাতালের উদ্দেশে রওনা হলেন খালেদা জিয়া বৃহস্পতিবার স্কুল-কলেজ খোলা না বন্ধ, সিদ্ধান্ত জানায়নি শিক্ষা মন্ত্রণালয়

সকল