১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


আওয়ামী লীগ নেতার মারধরে জীবন বাঁচাতে প্রধান শিক্ষক শৌচাগারে

আওয়ামী লীগ নেতার মারধরে জীবন বাঁচাতে প্রধান শিক্ষক শৌচাগারে - ছবি : নয়া দিগন্ত

রাজশাহীর পুঠিয়ায় আওয়ামী লীগ নেতার মারধরে জীবন বাঁচাতে শৌচাগারে গিয়ে আত্মরক্ষার অভিযোগ উঠেছে। বিড়ালদহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কোরবান আলী এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করেছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদের বিরুদ্ধে।

সোমবার সকাল ১১টার দিকে ক্লাস চলাকালীন এ ঘটনা ঘটে। জীবন বাঁচাতে শৌচাগারের দরজা বন্ধ করে ৯৯৯ তে ফোন দিলে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে।

ভুক্তভোগী কোরবান আলী জানান, সোমবার হঠাৎ সকাল ১১টার দিকে দলবল নিয়ে আমার অফিসে প্রবেশ করেন আব্দুস সামাদ। এরপর আমাকে একটি সাদা কাগজে স্বাক্ষর দিতে নির্দেশ দেন তিনি। আমি অস্বীকার করলে আমার ওপর চড়াও হন তারা। এ সময় জীবন বাঁচাতে শৌচাগারে আশ্রয় নিয়ে দরজা বন্ধ করে পুলিশের সহযোগিতায় উদ্ধার হই।

অভিযুক্ত আব্দুস সামাদ জানান, তার বিরুদ্ধে করা এ সব অভিযোগ সত্য নয়। বিদ্যালয় পরিচালনা কমিটির মেয়াদ শেষ হয়েছে দুই মাস আগে। সেটা নিয়ে আলোচনা করতে গিয়েছিলাম সেখানে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বলেন, জরুরি সেবা নম্বর-৯৯৯-এ ফোন পেয়ে পুলিশ প্রধান শিক্ষককে উদ্ধার করে। এ বিষয়ে একটি অভিযোগ করেছেন ওই শিক্ষক।


আরো সংবাদ



premium cement
আশুলিয়ায় তুচ্ছ ঘটনায় বন্ধুর হাতে বন্ধু খুন ফায়ার সার্ভিস ও আবহাওয়া অধিদফতরকে দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ে অন্তর্ভুক্তির সুপারিশ গাজীপুরে ব্যবসায়ীর আত্মহত্যা পাথরঘাটায় বজ্রপাতে জেলের মৃত্যু টেবিল টেনিসে রুমেল খানের দ্বিমুকুট জয় ২৮ দিন ধরে নিখোঁজ অটোরিকশাসহ চালকের সন্ধান চায় তার পরিবার ৭ মাসে ইসরাইলি হামলায় ৩৫৩৮৬ ফিলিস্তিনি নিহত বর্তমান অবস্থা চলতে থাকলে বাংলাদেশ স্বাধীন রাষ্ট্রের মর্যাদা হারাবে : কর্নেল অলি ‘জেলা পরিষদই নির্মাণ করবে রাজশাহী কেন্দ্রীয় শহীদ মিনার’ ফের বাড়ল স্বর্ণের দাম দেবিদ্বারে বিরিয়ানির প্যাকেট আনতে গিয়ে ট্রাক্টরচাপায় শিশু নিহত

সকল