২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩০, ১৪ জিলহজ ১৪৪৫
`

সুষ্ঠু ভোট হলে দুই আসনেই জিতবো : হিরো আলম

আশরাফুল আলম ওরফে হিরো আলম - ছবি : সংগৃহীত

সুষ্ঠু ভোট হলে বগুড়ার দুটি আসন থেকেই উপ-নির্বাচনে জয়লাভের প্রত্যাশা করছেন বহুল আলোচিত স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম।

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে বগুড়া সদরের এরুলিয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ শেষে দুই আসনের কেন্দ্রে কেন্দ্রে ঘুরে পরিস্থিতি পর্যবেক্ষণ করেন তিনি। এর একপর্যায়ে দুপুরের দিকে গণমাধ্যমকে এ কথা বলেন তিনি।

হিরো আলম বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) দুই আসনেই স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ভোটারের উপস্থিতির বিষয়ে তিনি বলেন, এখন পর্যন্ত কম। তবে আমি আশা করছি, দুপুরে পর হয়তো ভোটাররা কেন্দ্রে আসবেন এবং তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

বগুড়া-৪ আসনের ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোট ৯ জন। এ আসনে আওয়ামী লীগ ১৪ দলীয় জোট থেকে জাসদ প্রার্থীকে সমর্থন দিয়েছে। এর বাইরে পাঁচজন স্বতন্ত্র প্রার্থী আছেন। যাদের মধ্যে কুড়াল প্রতীকে নির্বাচন করছেন সাবেক বিএনপি কামরুল হাসান সিদ্দিকী জুয়েল। আর স্বতন্ত্র ট্রাক প্রতীকে নির্বাচন করছেন সাবেক আওয়ামী লীগ নেতা মো: মোশফিকুর রহমান কাজল।

বগুড়া-৬ আসনের উপ-নির্বাচনে মোট প্রার্থী ১১ জন। পাঁচজন আছেন স্বতন্ত্র প্রার্থী। এদের মধ্যে ট্রাক প্রতীকের আব্দুল মান্নান আকন্দ সাবেক আওয়ামী লীগ নেতা। এছাড়াও উপ-নির্বাচনে এই দুই আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন হিরো আলম।

২০১৮ সালেও হিরো আলম বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) সংসদীয় আসন থেকে নির্বাচন করে জামানত হারিয়েছিলেন। এবার তিনি ‘ভোটারদের চাওয়ার মুখে’ বগুড়া-৬ (সদর) আসন থেকেও প্রার্থী হয়েছেন।


আরো সংবাদ



premium cement