২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০, ১৫ শাবান ১৪৪৫
`

পুঠিয়ায় বিএনপি নেতা গ্রেফতার

পুঠিয়ায় বিএনপি নেতা গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

রাজশাহীর পুঠিয়া উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক নাজমুল ইসলাম মুক্তাকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার ভোর রাতে পুঠিয়া সদরের কাঠালবাড়িয়া থেকে তাকে গ্রেফতার করা হয় বলে দলীয় সূত্রে জানা গেছে। পুঠিয়ার মোল্লাপাড়া বাজারে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে নাশকতার চেষ্টা করার একটি মামলায় তাকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত নাজমুল ইসলাম মুক্তা দুর্গাপুর কাঠালবাড়িয়া স্কুল ও কলেজের শিক্ষক। মোল্লাপাড়া বাজারে ককটেল বিস্ফোরণ ঘটনার মামলায় তার নাম নেই। তবুও পুলিশ তাকে গ্রেফতার করেছে বলে তার পারিবারিক সূত্র জানায়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, নাজমুল ইসলামকে নাশকতা মামলায় গ্রেফতার করা হয়েছে। এছাড়া নতুন করে বিশৃঙ্খলা করতে পারে বলে তাদের কাছে খবর ছিল।


আরো সংবাদ



premium cement
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণায়ের নাম ‘নারী ও শিশু বিষয়ক’ মন্ত্রণালয় রাখার সুপারিশ ফরিদপুরে হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন অশ্বিন-কুলদীপের ঘূর্ণিতে সিরিজ জয় থেকে ১৫২ রান দূরে ভারত ফরিদপুরে মাদক মামলায় নারীর যাবজ্জীবন প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ দেয়া হবে ‘ছোট্ট’ জ্যোতির মুখোমুখি বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ! টাঙ্গাইল শাড়ির জিআই নিবন্ধন বিষয়ে বাংলাদেশের করণীয় বিষয়ে মত বিনিময় সভা সন্দেহজনক লেনদেনের অর্থ কোথায় যায়! পাকিস্তানে অধিবেশনের আগে ‘সংরক্ষিত আসন বণ্টন’ চান প্রেসিডেন্ট আলভি ফাইনালে ওঠার লড়াইয়ে আগামীকাল মুখোমুখি হবে কুমিল্লা-রংপুর নোয়াখালীতে ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ : সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

সকল