২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বড়াইগ্রামে ভাতিজাদের হামলায় দুই চাচাসহ আহত ৮

বড়াইগ্রামে ভাতিজাদের হামলায় দুই চাচাসহ আহত ৮ - প্রতীকী ছবি

নাটোরের বড়াইগ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে রাতের আঁধারে ভাতিজাদের হামলায় দুই চাচাসহ আটজন আহত হয়েছেন।

বুধবার রাত দশটার দিকে উপজেলার বড়াইগ্রাম পৌরসভার গোয়ালিফা মহল্লায় এ ঘটনা ঘটে। ঘটনার পর খবর পেয়ে বড়াইগ্রাম পৌর মেয়র মাজেদুল বারী নয়ন এবং ওসি আবু সিদ্দিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সংঘর্ষে আহতদের মধ্যে হাবিবুর রহমান হুরমত (৬৫) ও তার ছেলে শাহ আলম শেখ (৪৬), মৃত ওসমান গনির ছেলে আব্দুস সোবহান (৪৪) ও আব্দুল মালেককে (৩৭) রাতেই আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া রফিকুল ইসলাম শেখ (৫৮) ও আশরাফুল ইসলাম আকাশ (৩৫) বড়াইগ্রাম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া আরিফুল ইসলাম (৩২) ও রিয়াদকে (১৮) প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন আহতরা জানান, দুপুরে গোয়ালিফা মহল্লার দুই সহোদর ভাই শের আলী শেখ ও হাবিবুর রহমান হুরমত শেখের মধ্যে ওয়ারিশ সূত্রে প্রাপ্ত জমি নিয়ে উত্তপ্ত তর্ক-বিতর্ক হয়। এ ঘটনার জের ধরে রাত ১০টার দিকে লোডশেডিং চলাকালে শের আলী শেখের দুই ছেলে শফিকুল ইসলাম ও আশরাফুল ইসলাম আকাশের নেতৃত্বে ৭-৮ জন ব্যক্তি হাবিবুর রহমান হুরমতের বাড়িতে অতর্কিত হামলা চালায়। এ সময় তারা স্থানীয়ভাবে তৈরি দেশীয় অস্ত্র নিয়ে দুই চাচাসহ অন্যদেরকে এলোপাতাড়ি আঘাতে রক্তাক্ত জখম করে। ঘটনার সময় নারী ও শিশুরা এগিয়ে এলে তাদেরকেও মারপিট করা হয় বলে জানা গেছে।

পরে প্রতিবেশীরা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন।

বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক বিষয়টির সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়েকে হারিয়ে বিশ্বকে চমকে দিলো ভানুয়াতু বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু

সকল