২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সন্ধ্যার পর উদ্ধার হলো শিশুর লাশ

শিশু সিজানের লাশ - ছবি - নয়া দিগন্ত

রাজশাহীর পুঠিয়ায় পুকুরের পানিতে ডুবে সিজান (৫) নামের তিন বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। সে পুঠিয়া সদরের তারাপুর কারিগর পাড়ার ভ্যানচালক রুবেল হোসেনের ছেলে।

রোববার এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস কর্মীরা সন্ধ্যার পর পুকুরে তার লাশ খুঁজে পান।

স্থানীয় সূত্রে জানা গেছে, সিজানকে দুপুরের পর থেকে খুঁজে পাচ্ছিলেন না তার পরিবার। বাড়ির পাশে পুকুরে পড়ে মারা যেতে পারে, এমন সন্দেহে বিকেলের দিকে পুঠিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে খবর দেন তার পরিবার। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা পুকুরে তল্লাশি চালিয়ে সন্ধ্যার পর তার লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহরাওয়ার্দী হোসেন জানান, ঘটনাটি শুনেছি। পরিবারের লোকজন সতর্ক না থাকায় এ ধরনের ঘটনা ঘটে। বিষয়টি মর্মান্তিক।

দেখুন:

আরো সংবাদ



premium cement
মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২

সকল