২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


মান্দায় বাস-মিনিট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

মান্দায় বাস-মিনিট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ - ফাইল ছবি

নওগাঁর মান্দায় শ্যামলী পরিবহনের একটি বাসের সাথে একটি মিনিট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালক ও তার সহযোগী নিহত হয়েছেন। বৃহস্পতিবার নওগাঁ-রাজশাহী মহাসড়কের পঞ্চমীতলা বীটে মোড় এলাকার অদূরে এ দুর্ঘটনা হয়।

নিহতরা হলেন মিনিট্রাকচালক রাজশাহীর মোহনপুর উপজেলার মৌগাছি ইউনিয়নের টেমা গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে মাসুদ রানা (২৮) ও তার সহযোগী নোয়াখালীর সূবর্ণচর উপজেলার চকরশিদ গ্রামের বাবর উদ্দিনের ছেলে রাসেল (২০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নাহার অ্যাগ্রো গ্রুপের একটি মিনিট্রাক বাড়ন্ত মুরগির বাচ্চা নিয়ে রাজশাহী থেকে নওগাঁর উদ্দেশ্য ছেড়ে যায়। পথে নওগাঁ থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের বাসের সাথে সকাল সাড়ে ৭টার দিকে মুখোমুখি সংঘর্ষে মিনিট্রাকের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন মিনিট্রাকচালক ও তার সহযোগী।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন, মিনিট্রাকের হেলপার রাসেলকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। ওসি আরো বলেন, দুর্ঘটনা কবলিত বাস ও মিনিট্রাক থানা হেফাজতে নেয়া হয়েছে। তবে বাসচালক পালিয়ে গেছে।


আরো সংবাদ



premium cement
কঠোরভাবে বাজার মনিটরিংয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর গাইবান্ধায় মাদক মামলায় নারীর যাবজ্জীবন কারাদণ্ড রাইসিকে হত্যার অভিযোগ, যা বলছে ইসরাইল নেতানিয়াহু, গ্যালান্ট ও হামাসের ৩ নেতার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হচ্ছে আশুলিয়ায় নিজ ঘর থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার ভারতে পাচার হওয়া ৮ বাংলাদেশী নারীকে ২ বছর পর ফেরত আগৈলঝাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে এক গৃহবধূর মৃত্যু এক হাতে ত্রাণ, আরেক হাতে বোমা : আন্তর্জাতিক সম্প্রদায়কে যা বললেন শাইখুল আজহার গাজায় ইসরাইলি বাহিনী সর্বাত্মক যুদ্ধ করছে : ইসরাইলি কমান্ডার শূন্যের মধ্যে আর্থিক খাত, যেকোনো সময় ক্র্যাশল্যান্ডিং হতে পারে : রিজভী যশোরে এমপি নাবিলের বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ

সকল