২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় পর্যটন সম্ভাবনা দেখছেন ভারতীয় কূটনীতিক

বগুড়ায় পর্যটন সম্ভাবনা দেখছেন ভারতীয় কূটনীতিক - নয়া দিগন্ত

ভারতীয় সহকারী হাই কমিশনার (রাজশাহী) শ্রী সঞ্জীব কুমার ভাটি বলেছেন, বগুড়ায় পর্যটন শিল্পের অপার সম্ভাবনা রয়েছে। এ জেলায় মহাস্থানগড়ের মতো ঐতিহাসিক স্থাপনা রয়েছে। শুধু তাই নয়, সকল দিক দিয়ে অত্যন্ত সমৃদ্ধ পুরো বগুড়া জেলা। তাই পর্যটনখাত আরো বেশি গুরুত্ব দিলে ভারতীয় পর্যটকদেরই ব্যাপক ভিড় হবে বগুড়ায়।

শুক্রবার বগুড়া শহরের আলতাফুন্নেছা খেলার মাঠসংলগ্ন হোটেল লা ভিলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

হোটেল লা ভিলার ব্যবস্থাপনা পরিচালক মেহেদী মো: মুরাদ ও পরিচালক ফজলে রাব্বীর ব্যবস্থাপনায় ফলক উন্মোচন, কেক ও ফিতা কেটে হোটেলের উদ্বোধন করেন প্রধান অতিথি।

উদ্বোধনী বক্তব্যে সঞ্জীব ভাটি আরো বলেন, ভারত ও বাংলাদেশের বন্ধুত্ব অনেক শক্ত ও দীর্ঘ দিনের। করোনা পরিস্থিতি মোকাবেলায় ভ্যাকসিন প্রাপ্তির ক্ষেত্রেও ভারত যথাসম্ভব সহযোগিতা করে যাচ্ছে। সর্বদা দু’দেশের এই সম্পর্কের বন্ধন অটুট থাকলেই ইতিবাচক পরিবর্তন বয়ে আনা সম্ভব।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সঞ্জু রায়ের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহন ও সাগর কুমার রায়, বগুড়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক, কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান সুরুজ ও জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক প্রমুখ।


আরো সংবাদ



premium cement