১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


শেরপুরে বাসের ধাক্কায় ২ ট্রাকচালক নিহত, আহত ২

ক্ষতিগ্রস্ত গাড়ি দুটি। - ছবি : নয়া দিগন্ত

বগুড়ার শেরপুরে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কায় আবু সাঈদ (২৪) ও আবু বক্কর (৩৫) নামের দুই ট্রাকচালক নিহত এবং দুই হেলপার আহত হয়েছেন।

শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কে শেরপুর উপজেলার মীর্জাপুর আমতালা নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, শেরপুর উপজেলার কুসুম্বী বাগড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে আবু সাঈদ (২৪) ও একই গ্রামের হবিবর রহমান হবির ছেলে আবু বক্কর (৩৫)। নিহত দুজনই পেশায় ড্রাম ট্রাকের চালক।

জানা গেছে, রিজভী পরিবহনের একটি বাস ঢাকা থেকে বগুড়া যাচ্ছিল। ওই চালক ও হেলপাররা ট্রাক থেকে বালু আনলোড করে ট্রাকের পিছনে দাঁড়িয়ে বালু নামানোর স্লিপ নেয়ার জন্য অপেক্ষা করছিলেন। পথিমধ্যে মীর্জাপুর আমতলা নামক স্থানে পৌঁছালে অপেক্ষায় থাকা ট্রাককে রিজভী পরিবহনের বাসটি ধাক্কা দেয়। এতে বালুর ট্রাকের নিচে চাপা পড়ে দুই ড্রাম ট্রাকচালক ঘটনাস্থলেই নিহত হন এবং অপর দুজন গুরুতর আহত হন।

স্থানীয় লোকজন রিজভী পরিবহনের বাসটি জব্দ করেছে। ফায়ার সার্ভিস খবর পেয়ে হতাহতদের উদ্ধার করে।

শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রতন হোসেন বলেন, দুজনের লাশ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়াও আহত জাকির হোসেন (২৬) ও সৈকত হোসেনকে (২২) উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বিশ্বের সবচেয়ে ধনী ভিক্ষুক, মোট সম্পত্তি ৭.৫ কোটি ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম রাফায় ইসরাইলি হামলা, সরে যেতে বাধ্য হয়েছে ৮ লাখ ফিলিস্তিনি চেন্নাইকে বিদায় করে বেঙ্গালুরুর ‘অবিশ্বাস্য’ প্লে অফ মনের মিনার ভেঙে পড়েনি মার্কিন প্রশাসনের ‘বাকস্বাধীনতা’র মুখোশ শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী

সকল