২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় আরো ৭২ জন করোনায় আক্রান্ত, এক ব্যবসায়ীর মৃত্যু

বগুড়ায় আরো ৭২ জন করোনায় আক্রান্ত, এক ব্যবসায়ীর মৃত্যু - প্রতীকী

বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে আরো এক ব্যবসায়ীর (৫২) মৃত্যু হয়েছে। তিনি হলেন বগুড়া শহরের কাটনারপাড়ার বাসিন্দা।

ওই হাসপাতালের মুখপাত্র আব্দুর রহিম রুবেল জানান, ওই ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে গত ১২ আগষ্ট হাসপাতালে ভর্তি হয়ে ১৩ আগষ্ট পজিটিভ হন। সেখানে শুক্রবার সকাল সাড়ে ৯টায় মারা যান। লাশ জীবানুমুক্ত করে পরিবারকে দেয়া হয়েছে। এদিকে বগুড়ায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ৭২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে বগুড়া জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মন্জুরুল আলম মোহন রয়েছেন। তার সুস্থ্যতা কামনা করে বিবৃতি দিয়েছেন বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

এছাড়া করোনা আক্রান্ত হয়ে কয়েকজন সাংবাদিক হোম আইসোলেশনে রয়েছেন। তাদের মধ্যে রয়েছেন, স্বস্ত্রীক দৈনিক করতোয়া ষ্টাফ রিপোর্টার রাহাত রিটু , সময় টিভির সাংবাদিক মাজেদুর রহমান, যমুনা টিভির ক্যামেরা পার্সন শাহনেওয়াজ ইসলাম শাওন, দি এশিয়ান এইজ এর মামুন উর রশিদ।

শুক্রবার বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. ফারজানুল ইসলাম জানিয়েছেন, জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ৫২ জন করোনাভাইরাস থেকে মুক্ত হয়েছেন। তিনি জানান, বগুড়া শহীদ জিয়াউর মেডিকেল কলেজে ২৮২টি নমুনা পরীক্ষার ফলাফলে ৬৪ জন পজিটিভ এবং টিএমএসএস মেডিকেল কলেজে ৪২টি নমুনা পরীক্ষার ফলাফলে ৮ জন পজিটিভ।

উপজেলাভিত্তিক বগুড়া সদরে ৫৭ জন, শেরপুরে ৭ জন, সোনাতলায় ৬ জন এবং শিবগঞ্জ ২ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

বগুড়ায় মোট করোনাভাইরাসে আক্রান্ত ৫ হাজার ৫৮৭ জন, সুস্থ হয়েছেন ৪ হাজার ৪৩৭ জন এবং মারা গেছেন নতুন করে ২জনসহ ১২৪ জন।


আরো সংবাদ



premium cement
মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত

সকল