১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


তাড়াশে সৌন্দর্যবর্ধন বাতি জ্বলছে ২৪ ঘন্টা, দেখার কেউ নেই

-

তাড়াশ পৌরসভার সৌন্দর্যবর্ধন বাতিগুলো দিন রাত ২৪ ঘন্টা জ্বলে বলে অভিযোগ উঠেছে। বিদ্যুতের এমন অপচয়, দেখার যেন কেউ নেই।

তাড়াশ পৌরসভা সূত্রে জানা যায়, ২০১৯ সালে তৎকালীন উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক ইফ্ফাত জাহান উপজেলা পরিষদের প্রশাসনিক ও আবাসিক এলাকায় সৌন্দর্য বর্ধনের জন্য বিভিন্ন রংঙের লাইট স্থাপন করেন। উপজেলা পরিষদের প্রশাসনিক ও আবাসিক এলাকায় ২২টি স্ট্যাম্পে মোট ৮৮টি বাতি রয়েছে। এ বাতিগুলো দিন রাত ২৪ ঘন্টা বিরুতিহীনভাবে জ্বললেও বাতি গুলো বন্ধ করার মতো কেউ নেই।

নিয়ম অনুযায়ী সন্ধ্যার পর বাতিগুলো চালু করে ভোর রাতে বন্দের কথা থাকলেও তা কখনো করা হয় না। যার ফলে বিরামহীনভাবে বিদ্যুৎ অপচয় হচ্ছে। পৌরসভা থেকে বাতিগুলোর দেখভাল করার কর্মচারী নিয়োগ করা থাকলেও কর্মচারীরা তাদের সে দায়িত্ব পালন না করায় বাতিগুলো জ্বলছে বিরামহীনভাবে।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলা পরিষদের প্রশাসনিক ও আবাসিক এলাকায় সরেজমিনে গিয়ে দেখা যায়, সৌন্দর্যবর্ধন বাতিগুলো জ্বলছে।

নাম প্রকাশে অনেচ্ছুক একাধিক আবাসিক এলাকা বাসিন্দারা অভিযোগ করেন, এই সৌন্দর্যবর্ধন বাতিগুলো স্থাপনের পর থেকে বেশির ভাগ সময় দিন রাত ২৪ ঘন্টা জ্বলে থাকে।

এ বিষয়ে তাড়াশ পৌরসভার সচিব আশরাফুল ইসলাম ভুইয়ার সাথে মুঠোফোনে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।


আরো সংবাদ



premium cement

সকল