২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


দিনাজপুরে শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিনে সেলাইমেশিন বিতরণ

দিনাজপুরে শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিনে সেলাইমেশিন বিতরণ - ছবি : নয়া দিগন্ত

দিনাজপুরের নবাবগঞ্জে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মদিন উপলক্ষ্যে নবাবগঞ্জ উপজেলা মহিলা অফিসের আয়োজনে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যগে উপজেলা পরিষদে সভা কক্ষে সকাল ১০ টায় আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: আতাউর রহমান। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভুমি) আল মামুন।

আলোচনা শেষে উপজেলার ৬ জন প্রশিক্ষণ প্রাপ্ত বেকার নারীদের কর্মসংস্থানের জন্য ৬টি সেলাই মেশিন বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: আতাউর রহমান। বিশেষ অতিথি উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আল মামুন। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মোছা: হোসেন আরা প্রমুখ।


আরো সংবাদ



premium cement
রইসির হেলিকপ্টার সম্পূর্ণভাবে পুড়ে গেছে, কেউ বেঁচে নেই হোসেনপুরে তীব্র গরমে কদর বেড়েছে তালের শাঁসের ইরানের প্রেসিডেন্টের খোঁজে রাশিয়ার দল, তুরস্কের ড্রোন কঙ্গোর সেনাবাহিনী বলছে তারা রাজধানীতে অভ্যুত্থানের প্রচেষ্টা প্রতিহত করেছে আরাকান আর্মির বুথিডং শহর দখলের দাবি, আতঙ্কিত রোহিঙ্গারা ড্রোন আর মিসাইলের আধুনিক যুদ্ধেও কেন রাশিয়া দেড় শ’ বছরের পুরনো মোর্স কোড ব্যবহার করছে ইব্রাহিম রইসি : যেভাবে উত্থান রইসির হেলিকপ্টারটির সন্ধান পেয়েছে উদ্ধারকারীরা ফের বৃষ্টিতে ভণ্ডুল ম্যাচ, প্লে অফে কেকেআরের মুখোমুখি হায়দরাবাদ সৌদি আরব অনড়, ছাড় দেবেন না নেতানিয়াহুও খেদোক্তি ও স্বগতোক্তি

সকল