২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নাটোরে বানভাসিদের জন্য দেয়া নৌকা ভেঙ্গে দিল দুর্বৃত্তরা

নাটোরে বানভাসিদের জন্য দেয়া নৌকা ভেঙ্গে দিল দুর্বৃত্তরা - নয়া দিগন্ত

নাটোরের সিংড়ায় বানভাসিদের পারাপারের জন্য উপজেলা চেয়ারম্যানের দেয়া নৌকা রাতের আঁধারে ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা। আত্রাই নদী ও চলনবিলের পানি বৃদ্ধি হওয়ায় সিংড়া উপজেলার ১২টি ইউনিয়নের মধ্যে ১১টি ইউনিয়ন ও পৌরসভায় বন্যার পানি প্রবেশ করে। এতে করে চরম বিপর্যয় নেমে এসেছে জনজীবনে।

বন্যায় চলাচলের জন্য উপজেলায় বেশ কয়েকটি নৌকা বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম শফিক। উপজেলার শেরকোল ইউনিয়নের নওদাপাড়া গ্রামের জন্য চেয়ারম্যানের দেয়া নৌকা মঙ্গলবার রাতে ভেঙে ফেলে দুর্বৃত্তরা। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

শেরকোল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল সরকার বলেন, এ এলাকায় আওয়ামী লীগই আওয়ামী লীগের প্রতিপক্ষ, নৌকার প্রতিপক্ষরাই এমন ঘৃণিত কাজ করেছে। আমরা এর তীব্র নিন্দা জানাই।

স্থানীয়রা বলেন, গত উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের যারা নৌকার বিরুদ্ধে ভোট করেছে, তারাই প্রতিহিংসামূলক এই নৌকা ভেঙ্গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মার্কা নৌকার যারা ক্ষতি করেছে তাদের বিচার দাবী করছি।

উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক বলেন, বন্যার্তদের চলাচলের সুবিধার্থে নৌকাটি দেয়া হয়েছিল, নৌকা ভেঙ্গে ঘৃণিত কাজ করেছে দুর্বৃত্তরা। বিষয়টি প্রশাসনকে অবগত করেছি।

সিংড়া সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার জামিল আকতার জানান, মৌখিকভাবে অভিযোগ পেয়েছি। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে

সকল