১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


বগুড়ায় এমপি মোশারফের ঈদের শুভেচ্ছা বিনিময়

আলহাজ্ব মোশারফ হোসেন কাহালু উপজেলার সর্বস্তরের মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন। - ছবি : নয়া দিগন্ত

জাতীয় সংসদের ৩৯, বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) নির্বাচনী এলাকার জাতীয় সংসদ সদস্য বিএনপি নেতা আলহাজ্ব মোশারফ হোসেন রোববার বিকেলে কাহালু উপজেলার সর্বস্তরের মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন। এসময় তিনি তাদের খোঁজ-খবর নেন।

সেই সাথে তিনি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ জিয়া পরিবারের জন্য দোয়া কামনা করেন।

এসময় তার সাথে ছিলেন কাহালু উপজেলা ও পৌর বিএনপির আহবায়ক কমিটির নেতৃবৃন্দ, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, কৃষক দল, তাঁতীদল, শ্রমিক দল, মৎস্যজীবী দলসহ সহযোগী সংগঠনসমূহের নেতৃবৃন্দ।

এ ছাড়া এমপি মোশারফ নন্দীগ্রাম উপজেলায় জনগণের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।


আরো সংবাদ



premium cement
জাতীয় বিশ্ব বিদ্যালয় : অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা শুরু হচ্ছে রোববার বগুড়ায় ৫২০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ গাজা যুদ্ধে হেরে যাচ্ছে ইসরাইল : সাবেক মোসাদ উপ-প্রধান হালুয়াঘাটে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু আফগানিস্তানে নতুন করে ভারী বৃষ্টি ও বন্যায় ৫০ জনের মৃত্যু বগুড়ায় বন্ধু হত্যার ঘটনায় সৈনিক লীগ সভাপতি গ্রেফতার ইয়েমেনে তেলের ট্যাঙ্কারে ক্ষেপণাস্ত্র হামলা অলিম্পিকে ইকুয়েস্ট্রিয়ানে পদক জেতার আশা সৌদি আরবের ভালুকায় কারখানা শ্রমিকের মৃত্যু ইসরাইলের ব্যাপক ক্ষতি করেছে হিজবুল্লাহ, স্বীকার প্রতিরক্ষামন্ত্রীর ন্যায়বিচার পাওয়া প্রত্যেকের মৌলিক অধিকার : প্রধান বিচারপতি

সকল