০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


সিংড়ায় বানভাসী মানুষের সাথে বিএনপির ঈদ উদযাপন

সিংড়ায় বানভাসী মানুষের সাথে বিএনপির ঈদ উদযাপন - ছবি : নয়া দিগন্ত

নাটোরের সিংড়ায় বানভাসী মানুষের সাথে ঈদ উদযাপন ও অসহায় পরিবারের মাঝে কুরবানির গোস্ত বিতরণ করেছে মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক ও সিংড়া উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী এ্যাডভোকেট এম ইউসুফ আলী। শনিবার ঈদের দিন বিকেল ৫টায় উপজেলার বন্যা দুর্গত এলাকা কলম ইউনিয়নে ২ শতাধিক বানভাসী মানুষের সাথে ঈদ উদযাপন ও কর্মহীন পরিবারের মাঝে কুরবানির গোস্ত বিতরণ করা হয়।

এসময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড রুহুল কুদ্দুস তালুকদার দুলু। উপস্থিত ছিলেন পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক সাখাওয়াত হোসেন, বিএনপি নেতা সাইফুল ইসলাম, শুকুর আলী, পৌর কাউন্সিলর জাহেদুল ইসলাম, থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি হিরাদুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কাফি, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মো. শাহাদৎ হোসেন মিন্টু সদস্য সচিব আমিরুল ইসলাম, যুবদল নেতা আব্দুল মান্নান, ছাত্রদল নেতা হায়দার রশিদ রিপন প্রমূখ।

বিএনপি নেতা এডভোকেট এম ইউসুফ আলী বলেন, আজকে যারা ক্ষমতাশীন, তারা হয়তো অনেক বেশি কিছু বলছে। কিন্তু আমি মনে করতে চাই, আপনারা যত কিছুই করুন না কেন? মানুষের হৃদয়ে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান রয়েছে। মানুষের হৃদয়ে ধানের শীষের প্রতীক আছে। মানুষের হৃদয়ে ওই চুরি-বাটপারি আর দুর্নীতি নেই। আজকে আওয়ামী বাকশাল চক্রের যে দুর্নীতি সারাদেশ ছেঁয়ে গেছে। তারা যতকিছুই করুক না কেন মানুষ সেগুলো ভালো চোখে দেখে না। মানুষ চায়, মানুষের জন্য প্রকৃত ভালোবাসা। আমরা আমাদের কষ্টার্জিত অর্থ দিয়ে মানুষের পাশে থাকতে চাই।

বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড রুহুল কুদ্দুস তালুকদার দুলু ভিডিও কনফারেন্সে বলেন, করোনা ও প্রাকৃতিক দুর্যোগ বন্যা যতদিন থাকবে, বিএনপি দুর্গত মানুষের পাশে থাকবে। এই সঙ্কটে যার যা কিছু আছে তাই নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে।


আরো সংবাদ



premium cement