১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


বগুড়ায় ঘরজামাইকে পিটিয়ে হত্যা

বগুড়ায় ঘরজামাইকে পিটিয়ে হত্যা - ছবি: সংগৃহীত

বগুড়ার সোনাতলায় ঠাণ্ডু মিয়া (৫২) নামের এক ঘরজামাইকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। তিনি সোনাতলা উপজেলার সুজায়েতপুর গ্রামের মরহুম আছিম উদ্দিনের ছেলে। তিনি একই থানার লোহাগাড়া গ্রামের ফরিদ উদ্দিনের মেয়েকে বিয়ে করে ঘর জামাই থাকতেন।

নিহতের ভাই আজাদ জানান, টাকা পয়সা নিয়ে বিরোধের জের ধরে গতকাল শুক্রবার রাতে ঠাণ্ডু মিয়াকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে তার শ্বশুরবাড়ির লোকজন। শনিবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ঠাণ্ডু মিয়াকে ভর্তির পর দুপুর ১টার দিকে মারা যান।

এদিকে ঠাণ্ডু মিয়ার শ্বশুরবাড়ির লোকজন হাসপাতাল থেকে লাশ নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে আত্মীয়স্বজনরা পুলিশে খবর দেয়। পরে ছিলিমপুর ফাঁড়ি পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এ সময় ঠাণ্ডু মিয়ার শ্বশুরবাড়ির লোকজন হাসপাতাল থেকে পালিয়ে যায়।

ছিলিমপুর পুলিশ ফাঁড়ির এসআই আব্দুল আজিজ মণ্ডল জানান, ঠাণ্ডু মিয়ার লাশ উদ্ধার করে মর্গে রাখা হয়েছে।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল