২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

অসুস্থ শ্রমিকের চিকিৎসার দায়িত্ব নিলেন বাগাতিপাড়ার ইউএনও

অসুস্থ শ্রমিক হেলাল উদ্দিনের হাতে টাকা দেয়া হচ্ছে - নয়া দিগন্ত

অসুস্থ শ্রমিক হেলাল উদ্দিনের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন নাটোরের বাগাতিপাড়ার ইউএনও প্রিয়াংকা দেবী পাল। জামনগর ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুসের অনুরোধে ইউএনও এই শ্রমিকের চিকিৎসার দায়িত্ব নেন বলে জানা যায়।

 

বৃহস্পতিবার বিকেলে ইউএনওর নির্দেশনায় উপজেলা সমাজ সেবা কর্মকর্তা রেজাউল করিম অসুস্থ শ্রমিক হেলাল উদ্দিনের হাতে ওষুধ কেনার জন্য ৩ হাজার টাকা তুলে দেন। হেলাল উদ্দিন বাগাতিপাড়ার জামনগর ইউনিয়নের মাজপাড়া গ্রামের বাসিন্দা।

 

জামনগর ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস ও স্থানীয়রা জানান, সম্প্রতি  হেলাল উদ্দিন (৪০) সিংড়ার খাজুরা এলাকায় ধান কাটতে যান। সেখানে ১৬ মে রাতে অন্য শ্রমিকদের সাথে ঠাট্টা-মসকরার এক পর্যায়ে ধাক্কা-ধাক্কি শুরু হয়। ধাক্কা-ধাক্কিতে হেলাল উদ্দিন মারাত্মক অসুস্থ হয়ে পড়েন। দ্রুত তাকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে ওই রাতেই তার পেটে অপারেশন করা হয়।

 

ডাক্তার জানায়, ধাক্কা-ধাক্কিতে তার নাড়ি ছিঁড়ে যায় এবং অন্ডকোষে গুরুতর আঘাত লাগে। হাসপাতল থেকে বুধবার হেলাল উদ্দিন বাগাতিপাড়ার বাড়িতে ফিরেন।

 

সমাজ সেবা অফিসার রেজাউল করিম জানান, ইউএনও প্রিয়াংকা দেবী পালের নির্দেশনায় পর্যায়ক্রমে হেলাল উদ্দিনের চিকিৎসায় প্রয়োজনীয় ওষুধ কেনার টাকা দেয়া হবে।

ইউএনও প্রিয়াংকা দেবী পাল বলেন, আমি মানবিক কারণে অসুস্থ শ্রমিকের দায়িত্ব নিয়েছি।


আরো সংবাদ



premium cement