২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বেনাপোল চেকপোস্ট দিয়ে আসা ৫ জনকে আইসোলেশনে প্রেরণ

বেনাপোল চেকপোস্ট দিয়ে আসা ৫ জনকে আইসোলেশনে প্রেরণ - নয়া দিগন্ত

বেনাপোল চেকপোষ্ট দিয়ে ভারত থেকে ফেরত আসা ৩৬ বাংলাদেশির মধ্যে ৫ জনের শরীরে তাপমাত্রা বেশি থাকায় ৫ জনকে শার্শা উপজেলা আইসোলেশন সেন্টারে পাঠানো হয়েছে। শনিবার দুপুর ১২ টার সময় তাদেরকে চেকপোস্ট প্রাথমিক স্বাস্থ্য পরিচর্যা কেন্দ্র ফেরত শার্শা আইসোলেশনে পাঠানো হয়। তারা ভারতে চিকিৎসা ও বেড়ানোর জন্য গিয়েছিলেন।

বেনাপোল চেকপোস্ট প্রাথমিক স্বাস্থ্য পরিচর্যা কেন্দ্রের ডা. জাহিদুল ইসলাম বলেন শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত ভারত থেকে ৩৬ জন বাংলাদেশি পাস‌পোর্ট যাত্রী বেনা‌পোল চেক‌পোষ্ট দি‌য়ে দে‌শে ফিরেছেন। তাদের মধ্যে ৫ জনের শরীরে তাপমাত্রা বেশি থাকায় তা‌দের‌কে শার্শা উপজেলা আইসোলেশন সেন্টারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
জুলাইয়ে ব্রাজিল সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী জিম্বাবুয়েকে হারিয়ে বিশ্বকে চমকে দিলো ভানুয়াতু বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ

সকল