১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলকদ ১৪৪৫
`


১০ টাকা দিয়ে ৪ বছরের শিশুকে ধর্ষণ

- ফাইল ছবি

সিরাজগঞ্জের এনায়েতপুরে চার বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশি যুবকের বিরুদ্ধে। শুক্রবার দুপুরের দিকে অভিযুক্ত জাহিদুল ইসলামকে (২১) গ্রেফতার করেছে পুলিশ। শিশুটিকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এনায়েতপুর থানার ওসি মোল্লা মাসুদ পারভেজ জানান, মেয়ের বাবা-মা গাজীপুরে একটি জুতার কারখানায় শ্রমিকের কাজ করে। কাজে যাওয়ার সময় তারা মেয়েকে এনায়েতপুর থানার সৈয়দপুর গ্রামে নানা বাড়িতে রেখে যায়। এই সুযোগে বৃহস্পতিবার দুপুরে মেয়েটিকে রাস্তা থেকে ১০ টাকা দেয়ার লোভ দেখিয়ে ডেকে নিয়ে যায় অটোভ্যান চালক জাহিদুল। পরে বাড়িতে নিয়ে ধর্ষণ করে মেয়েটিকে।

জাহিদুল একই গ্রামের পারশের ছেলে।

এ ঘটনায় মেয়ের মা এনায়েতপুর থানায় ধর্ষণের মামলা দায়ের করেছেন। শুক্রবার দুপুরে অভিযুক্ত জাহিদুলকে তার বাড়ি থেকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
বাকেরগঞ্জে যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার ডিমলায় মাদরাসা-শিক্ষকের বাড়ি আগুনে পুড়ে ছাই শ্রম আইন সংশোধনে কিছু বিষয়ে নীতি-নির্ধারক পর্যায়ে সিদ্ধান্ত হবে : আইনমন্ত্রী দুবাইয়ের হিমঘরে সাড়ে ৩ মাস ধরে পড়ে আছে প্রবাসীর লাশ আলমডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে ট্রাকচাপা স্ত্রী নিহত হজযাত্রীদের কাছ থেকে কোরবানির টাকা নিলেই ব্যবস্থা যুক্তরাষ্ট্রের হুঁশিয়ারি সত্ত্বেও গাজায় চলছে প্রচণ্ড লড়াই বগুড়ায় স্কুলছাত্রকে বলাৎকারের অভিযোগ প্রথমবারের মতো পাকিস্তান সফর করবে আয়ারল্যান্ড ক্রিকেট দল জীবননগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু ৯৪ দিনেই হাফেজ ৯ বছরের নুসাইব

সকল