১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


শেরপুরে বিষপানে স্কুলছাত্রীর আত্মহত্যা

- নয়া দিগন্ত

বগুড়ার শেরপুরে বিষপান করে অষ্টম শ্রেনীর এক স্কুলছাত্রীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। নিহত স্কুলছাত্রীর নাম ফারজানা খাতুন (১৪)। সে উপজেলার খামারকান্দি ইউনিয়নের ঝাঁজর উত্তরপাড়া গ্রামের আসাদুজ্জামান ফরিদের মেয়ে। এ ব্যাপারে থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

জানা যায়, শেরপুর উপজেলার খামারকান্দি ইউনিয়নের ঝাঁজর উত্তরপাড়া গ্রামের আসাদুজ্জামান ফরিদের মেয়ে ফারজানা খাতুন বৃহস্পতিবার রাত ৮টার দিকে বাড়িতে কীটনাশক পান করে অসুস্থ হয়ে পড়ে। পরে পরিবারের লোকজন তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। তবে তার আত্মহত্যার সঠিক কোনো কারণ এখনো জানা যায়নি।

শেরপুর থানার ওসি (তদন্ত) বুলবুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতেই নিহত স্কুলছাত্রীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। শুক্রবার সকালে নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
মিয়ানমারের স্বর্ণের খনিসমৃদ্ধ এলাকা দখলে নিলো বিদ্রোহীরা ধর্ষণ মামলায় জুজুৎসুর সাধারণ সম্পাদক গ্রেফতার সেকান্দর সাফিয়া ফাউন্ডেশনের ‘বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক সেমিনার’ অনুষ্ঠিত কিরগিজস্তানে বাংলাদেশী শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ সরকারি কেন্দ্রে ধান বেচতে পারে না কৃষক, লাভ খাচ্ছে দালালরা ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরি জীবন দিয়ে দেশবিরোধী অপশক্তিকে মোকাবেলা করবো : বাহাউদ্দিন নাছিম পাটকলগুলো নিয়ে নতুন করে চিন্তা করছে সরকার ধনবাড়ীতে পুলিশ পিটিয়ে হ্যান্ডকাপ নিয়ে পালিয়েছে আসামি যে কারণে ডিবিতে গিয়েছিলেন মাওলানা মামুনুল হক? ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ডুসেন

সকল