২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


ছাত্রীকে বাঁচাতে গিয়ে ডুবে মারা গেছেন শিক্ষক

ছাত্রীকে বাঁচাতে গিয়ে ডুবে মারা গেছেন শিক্ষক - ছবি : সংগৃহীত

নাটোরের হালতি বিলে শনিবার রাজশাহী শহরের নর্থ বেঙ্গল প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষক ও তিন ছাত্রী নৌকা নিয়ে বেড়াতে এসে পাপ্পী সাহা নামে এক ছাত্রী নৌকার ছাদ থেকে পানিতে পড়ে যায়। এ সময় নর্থ বেঙ্গল প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মোখলেসুর রহমান (২৯) তাকে উদ্ধার করতে পানিতে ঝাঁপিয়ে পড়ে ডুবে মারা গেছেন।

স্থানীয়রা জানায়, রাজশাহী শহরের নর্থ বেঙ্গল প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষক ও তিন ছাত্রী নৌকা নিয়ে আনন্দ করতে শনিবার দুপুরের দিকে হালতি বিলে আসে। বেড়ানোর এক পর্যায়ে পাপ্পী সাহা নামে এক ছাত্রী নৌকার ছাদ থেকে পানিতে পড়ে যায়। । প্রচন্ড ঢেউ থাকায় ওই ছাত্রী পানিতে তলিয়ে যায়। এসময় তার শিক্ষক মোখলেসুর রহমান (২৯) পানিতে ঝাঁপিয়ে পড়লে সঙ্গে সঙ্গে সেও ডুবে যায়। নৌকার অন্যরা ঘটনার সময় প্রথমে পড়ে যাওয়া ছাত্রীকে উদ্ধার করতে পারলেও শিক্ষক মোখলেসুর রহমানকে উদ্ধার করতে পারেনি।

বিকেলে ঘটনার খবর ছড়িয়ে পড়লে নর্থ বেঙ্গল প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের ভিসি (রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি) ড. আব্দুল খালেক, নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার সাকিব আল রাব্বী ও ওসি শফিকুর রহমান ঘটনাস্থলে ছুটে আসেন। ঘটনার পর থেকে রাজশাহী একদল ডুবুরী এসে স্থানীয়দেও সহযোগীতায় উদ্ধার অভিযান শুরু করে। শনিবার রাতে এ রিপোর্ট লেখার সময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মোখলেসুর রহমানের লাশের সন্ধান পাওয়া যায়নি।

 


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল