১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


খালার বাড়ি যাওয়া হলো না শিশু উর্মিলার

- ছবি : নয়া দিগন্ত

নাটোরের বড়াইগ্রামে খালার বাড়িতে বেড়াতে যাওয়ার পথে মাটি বোঝাই ট্রলির নিচে চাপা পড়ে উর্মিলা খাতুন (০৫) নামে এক শিশু নিহত হয়েছেন।

শুক্রবার সকালে উপজেলার জোনাইল-ধানাইদহ সড়কের নগর বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত উর্মিলা নগর ইউনিয়নের তালশো গ্রামের আলিম হোসেন ওরফে অলিমের মেয়ে।

নগর ইউপি চেয়ারম্যান নীলুফার ইয়াসমিন জানান, সকালে আলিম পারিবারিক কাজে নগর গ্রামে তার ভায়রার বাড়ি যাচ্ছিলেন। এ সময় উর্মিলা তার বাবার সঙ্গে খালার বাড়ি যাবার জন্য কান্নাকাটি শুরু করে। পরে আলিম তাকে নিয়ে ভ্যানে করে নগর গ্রামে যাচ্ছিলেন। নগর বাজারে যাওয়ার পর ভ্যানে মেয়েকে রেখে তার বাবা দোকানে কেনাকাটা করছিলেন।

এ সময় পেছন থেকে মাটি বোঝাই একটি ট্রলি ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে উর্মিলা ছিটকে পড়ে ওই ট্রলির নিচে চাপা পড়ে গুরুতর জখম হয়। এ অবস্থায় তাকে উদ্ধার করে বনপাড়ায় ক্লিনিকে নেয়ার পথে পথে তিনি মারা যান।


আরো সংবাদ



premium cement
দাগনভূঞায় অগ্নিদগ্ধ পরিবারের মাঝে জামায়াতের উদ্যোগে গৃহ নির্মাণ উদ্বোধন ২৫ মে বঙ্গবাজার বিপণিবিতান নির্মাণকাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী এখনো নিখোঁজ প্রেসিডেন্ট রাইসি : অনুসন্ধানে ৪০ দল ৫ দফা দাবিতে সারাদেশে পল্লী বিদ্যুৎ সমিতির স্মারকলিপি গাজীপুরে কারখানার ছাদ থেকে পড়ে পোশাক শ্রমিকের মৃত্যু ইসরাইলকে অস্ত্র সরবরাহ বন্ধ করুন : বাইডেনকে মালয়েশিয়ার প্রধানমন্ত্রী বগুড়ায় তীব্র লোড শেডিং, ২২ শিক্ষার্থী শ্রেণিকক্ষে অসুস্থ গণ-অর্থায়নের মাধ্যমে যেভাবে এভারেস্টের চূড়ায় বাবর আলী ৩২ দিনে ৮ বার বাড়ল স্বর্ণের দাম ইরানি প্রেসিডেন্ট ওই হেলিকপ্টারে ছিলেন না! সফলতার সাথে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি : মেয়র তাপস

সকল