১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


হিলি সীমান্তে বিজিবি-বিএসএফ মিষ্টি বিনিময়

হিলি সীমান্তে বিজিবি-বিএসএফ মিষ্টি বিনিময় - ছবি : নয়া দিগন্ত

পবিত্র ঈদুল ফিতর উৎযাপন উপলক্ষে হিলি সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি।

বুধবার বেলা ১০ টায় হিলি ইমিগ্রেশন চেকপোষ্ট গেটের শূন্য রেখায় ভারতের পতিরাম ১৯৯ বিএসএফ ব্যাটলিয়নের কমান্ডিং অফিসারের বিএস ন্যাগিরের হাতে মিষ্টির প্যাকেট তুলে দিয়ে বিজিবির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানান জয়পুরহাট ২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক রাশেদ মোহাম্মদ আনিসুল হক।

এসময় বিএসএফ’র পক্ষ থেকেও বিজিবিকে মিষ্টি উপহার দিয়ে ঈদের শুভেচ্ছা জানানো হয়। এসময় বিজিবি ও বিএসএফ’র অন্যান্য অফিসার উপস্থিত ছিলেন।

জয়পুরহাট ২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক রাশেদ মোহাম্মদ আনিসুল হক জানান, সীমান্তে দুই বাহিনীর মধ্যে সৌহাদ্য, সম্প্রতি ও ভাতৃত্ববোধ বজায় রেখে ঈদ আনন্দ একে অপরের সাথে ভাগাভাগি করে নিতেই মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করা হয়।


আরো সংবাদ



premium cement
শিরোপা খরা কাটাতে ভারতকে চাপ সামলাতে হবে : মিসবাহ কলার কাঁদি ভাগাভাগি নিয়ে ছোট ভাইয়ের হাতে বড় ভাইয়ের মৃত্যু, আটক ৪ কুষ্টিয়াতে কৃষককে কুপিয়ে হত্যা স্কুলছাত্র অন্তর হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার ‘ইন্ডিয়া জোটের প্রধানমন্ত্রী প্রার্থী বাছাই হয়ে গেছে’ এখনো ম্যান সিটি প্রিমিয়ার লিগের শিরোপা জিতেনি, গার্দিওলার সতর্কবাণী সাউথ পয়েন্টে কারাতে বেল্ট বিতরণ আচরণবিধি ভঙ্গ করলেই তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে : ইসি আহসান হাবিব গাজায় ১০ দিন ধরে চিকিৎসা সামগ্রী পাওয়া যাচ্ছে না মুন্সীগঞ্জের মধ্য কোর্টগাঁও এলাকার পুকুর থেকে লাশ উদ্ধার জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন : রাষ্ট্রপতি

সকল