১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


জেলের জালে ৩০ কেজির বোয়াল

জেলের জালে ৩০ কেজির বোয়াল - ছবি : নয়া দিগন্ত

সিরাজগঞ্জের কাজিপুরে তেকানী ইউনিয়নে যমুনা নদীতে জেলেদের জালে একটি বিশাল বোয়ালমাছ ধরা পড়েছে। বৃহস্পতিবার দুপুর ১টায় তেকানী এলাকায় মাছ ধরার সময় জেলেদের জালে ৩০ কেজি ওজনের বোয়াল মাছ ধরা পড়ে।

জেলেরা কাঁধে করে মেঘাই মাছটি বিক্রি করার জন্য নিয়ে আসে। মাছটি প্রায় ৫ ফুট লম্বা। উৎসুক জনতা বোয়াল মাছটি দেখার জন্য ভিড় জমায়। বরইতলী পশ্চিমপাড়া গ্রামের শ্রী অনিল হাওয়ালদারের পুত্র জেলে গাদল কুমার হাওয়ালদার (৩৫) জানান, যমুনা নদীতে মাছ ধরার সময় এই ৩০ কেজি ওজনের বোয়াল মাছটি তার জালে আটকা পড়ে। এই প্রথম আমার জীবনে বিশাল মাছটি ধরা পড়ে।


আরো সংবাদ



premium cement
বিশ্বের সবচেয়ে ধনী ভিক্ষুক, মোট সম্পত্তি ৭.৫ কোটি ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম রাফায় ইসরাইলি হামলা, সরে যেতে বাধ্য হয়েছে ৮ লাখ ফিলিস্তিনি চেন্নাইকে বিদায় করে বেঙ্গালুরুর ‘অবিশ্বাস্য’ প্লে অফ মনের মিনার ভেঙে পড়েনি মার্কিন প্রশাসনের ‘বাকস্বাধীনতা’র মুখোশ শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী

সকল