১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

পাবনায় দুর্বৃত্তদের গুলিতে আওয়ামী লীগ নেতা নিহত - সংগৃহীত

ঈশ্বরদীর পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মুস্তাফিজুর রহমান সেলিম (৬২) দুর্বৃত্তদের গুলিতে নিহত হয়েছেন। বুধবার রাত ৯টার দিকে পাকশী ইউনিয়নের রূপপুর গ্রামে তার বাড়ির সামনে দুর্বৃত্তরা তাকে গুলি করে পালিয়ে যায়। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নেওয়ার পথে ঈশ্বরদী পোস্ট অফিস মোড়ে এম্বুলেন্সের মধ্যেই তিনি মারা যান।

মুস্তাফিজুর রহমান সেলিমের ছোট ভাই রুবেল জানান, রাত ৯টার দিকে রূপপুর বিবিসি বাজার থেকে হেঁটে বাড়ি ফিরছিলেন তার ভাই। এক পর্যায়ে বাড়ির সামনে পৌঁছালে দুর্বৃত্তরা একটি মোটরসাইকেলে করে এসে তার ওপর কয়েক রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায়। প্রথমে তাকে ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাজশাহী নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা.শফিকুল ইসলাম শামিম জানান, তার বুকে ও পিঠে একাধিক গুলি বিদ্ধ হয়েছিল। এর মধ্যে একটি গুলি বের করে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছাইফুল আলম বাবু বলেন, মুস্তাফিজুর রহমান সেলিম দুর্বৃত্তদের গুলিতে নিহত হয়েছেন বলে শুনেছি। বর্তমানে আমি ঢাকাতে আছি। কে বা কারা গুলি করেছে তা জানতে পারিনি।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাজশাহী নেয়ার পথে মারা যাবার কথা শুনেছি। তবে কে বা কারা তাকে হত্যা করেছে তা জানাতে পারেননি তিনি।


আরো সংবাদ



premium cement