১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


সিংড়ায় দলীয় নেতার পা কেটে নেয়া আ’লীগ সম্পাদক বহিষ্কার

-

নাটোরের সিংড়ার বামিহাল বাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগ নেতা মোর্শেদুল ইসলামের (৩৫) বাম পা কেটে অপর পা ভেঙে গুড়িয়ে দেয়ার মূল অভিযুক্ত সুকাশ ইউনিয়নের ১নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক আফতাব উদ্দিনকে বহিষ্কার করেছে স্থানীয় আওয়ামী লীগ।

দলীয় শৃংখলা ভঙ্গ ও সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে জড়িত ও বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে লিপ্ত থাকার অভিযোগ এনে ঘটনার ৯ দিন পর তাকে বহিষ্কার করা হলো।

সোমবার রাতে সুকাশ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোজ্জামেল হক মোজা ও সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল মজিদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেন।

উল্লেখ্য, পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তার নিয়ে বামিহাল গ্রামের স্থানীয় আওয়ামী লীগের সদস্য আফজাল হোসেন ও সাবেক ইউপি সদস্য ফরিদ উদ্দিন গ্রুপের ওয়ার্ড আ’লী নেতা মোর্শেদুল ইসলামের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত ৬ জানুয়ারি রোববার সকালে বামিহাল বাজারে প্রকাশ্যে জনসম্মুখে মোর্শেদুলের ডান পা ভেঙে গুড়িয়ে দিয়ে বাম পা কে নিয়ে যায় বহিষ্কৃত আ’লীগ নেতা আফতাব উদ্দিন। এরই প্রেক্ষিতে তাকে বহিষ্কার করা হয়েছে বলে জানা গেছে।


আরো সংবাদ



premium cement