১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


সাঁথিয়ায় ৫ কেজি গাজাসহ মহিলা গ্রেফতার

-

পাবনার সাঁথিয়া উপজেলার আতাইকুলা থানা পুলিশ ৫ কেজি গাজাসহ এক মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। সে থানার চকউগ্রগর গ্রামের ইউনুসের স্ত্রী ছাহেরা খাতুন (৩৫)।

থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই রমজান আলী ফোর্সসহ অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে আটক করে। এসময় ছাহেরার বাড়ি থেকে এক লক্ষ ২৫ হাজার টাকা মুল্যের ৫ কেজি গাজা ও গাজা বিক্রয়ে ওজন দেয়া বাটখাড়া উদ্ধার করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে তার স্বামী ইউনুস আলী পালিয়ে যায়।

আতাইকুলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা জানান, ওই দাম্পতি পেশাদার মাদক ব্যবসায়ী। স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে তার স্বামী ইউনুসকে আটকের চেষ্টা চলছে। থানায় মাদক আইনে মামলা হয়েছে। ছাহেরাকে আদালতে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বঙ্গোপসাগরে এমভি আবদুল্লাহ, কুতুবদিয়ায় পৌঁছাবে সোমবার নিখোঁজ ব্যক্তি মিল্টন সমাদ্দারের প্রতিষ্ঠান থেকে উদ্ধার, কিডনি নেয়ার অভিযোগ ইসরাইলকে দেয়া সকল সহায়তা বন্ধ করতে ইচ্ছুক বাইডেন : ট্রাম্প নয়াপল্টনে চলছে যুবদলের সমাবেশ গাজা প্রশাসনে অংশগ্রহণের জন্য নেতানিয়াহুর আমন্ত্রণের নিন্দা আমিরাতের রাণীনগরে ৪ মাদককারবারি গ্রেফতার ৩ ফরম্যাটের সিরিজ খেলতে নভেম্বরে ওয়েস্ট ইন্ডিজ যাবে বাংলাদেশ ইসলামপুরে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু নিয়ে রহস্য চুয়াডাঙ্গার দামুড়হুদায় বজ্রপা‌তে ২ জনের মৃত্যু বিশ্বকাপ দলে নেই টি-২০-তে দ্রুততম সেঞ্চুরিয়ান জাতিসঙ্ঘে প্রস্তাব পাস, এখন কি পূর্ণ সদস্য পদ পাবে ফিলিস্তিন?

সকল