১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলকদ ১৪৪৫
`


নৈশ প্রহরীকে খুন করে এটিএম বুথ ভাঙার চেষ্টা

-

জয়পুরহাট শহরের বাটার মোড় এলাকায় নৈশ প্রহরী শফিকুল ইসলামকে (৩২) খুন করে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের এটিএম বুথ ভেঙে টাকা চুরির চেষ্টা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার বিকেলে এটিএম বুথের ওপর তলা হাবিব ম্যানশনের একটি টয়লেট থেকে শফিকুলের মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত শফিকুল ইসলাম নওগাঁর বদলগাছী উপজেলার বামনপাড়া গ্রামের মোতালেব হোসেনের ছেলে।
পুলিশ জানায়, শুক্রবার সকালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের এটিএম বুথের শার্টার ভাঙা দেখে বুথে চুরি হয়েছে বলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে বুথের ভেতরে লকার ভাঙা অবস্থায় দেখতে পায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- দুর্বৃত্তরা লকার ভেঙে বুথের টাকা চুরির চেষ্টা করেছিল। তবে বুথ থেকে কোনো টাকা চুরি হয়নি।
ঘটনার পর থেকে শফিকুল ইসলাম নামে দায়িত্বরত নৈশ প্রহরী নিখোঁজ ছিলেন। কিন্তু অনেক খোঁজাখুঁজির পর হাবিব ম্যানশন ভবনের একটি টয়লেট থেকে বিকেলে তার গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।


আরো সংবাদ



premium cement
ইউরোপের ‘কুখ্যাত’ মানব পাচারকারী গ্রেফতার অভাবের সংসারেও মেধাবী মীম-মুন পড়াশোনা চালিয়ে যেতে চান ‘পর্ন তারকার মুখ বন্ধ রাখতে ট্রাম্প অর্থ দিতে বলেন’ মুম্বাইয়ে ধূলিঝড়ে বিলবোর্ড ভেঙে পড়ে নিহত ১৪ পি কে হালদারের আর্থিক কেলেঙ্কারির পর কেমন চলছে সেই প্রতিষ্ঠানগুলো দুর্নীতির অভিযোগে যুক্তরাষ্ট্রের সেনেটরের বিচার প্রক্রিয়া শুরু এনায়েতপুরের রাজার হাতে বাদশাহীর স্বাদ চিলিতে ব্রাজিলের প্রেসিডেন্টের রাষ্ট্রীয় সফর স্থগিত নড়াইলে ছুরিবিদ্ধ কিশোরের লাশ উদ্ধার ডলারের মূল্যবৃদ্ধি বাজারে যে ধরনের প্রভাব ফেলছে রাশিয়া ইউক্রেনের পূর্বাঞ্চলে অগ্রসর হচ্ছে, নতুন রণাঙ্গনের এলাকা বাড়ছে

সকল