১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


বেড়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ১

-

বেড়ার নগরবাড়ী-বগুড়া মহাসড়কের সাঁথিয়া উপজেলার মহিষাখোলা নামকস্থানে সড়ক দূর্ঘটনায় মঞ্জুরুল ইসলাম (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। সে ওই গ্রামের মোঃ আব্দুস সামাদের ছেলে।
জানা যায়, মঞ্জুরুল ইসলাম রোববার সকাল ৯ টায় কাজের উদ্দেশ্যে বাড়ী থেকে বেড় হয়ে মহাসড়ক পাড় হওয়ার সময় একটি মটর সাইকেল তাকে সজোরে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় মহাসড়কের ওপর পড়ে থাক্ ামঞ্জুরুল ইসলামকে আশপাশের লোকজোন উদ্ধার করে বেড়া হাসপাতালে ভর্তি করা হয়। পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে দুপুর ২টার দিকে সে মারা যায়।


আরো সংবাদ



premium cement
মুরাদনগরে ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে কিশাের নিহত গাজায় আমেরিকান অস্ত্র ব্যবহারে ইসরাইলের সমালোচনা যুক্তরাষ্ট্রের জৈন্তাপুরে অটোরিকশা-মোটরসাইকেলের সংঘর্ষে যুবক নিহত গাজীপুরে পিকআপের চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত রাফা থেকে ইসরাইলকে সরার নির্দেশ দিতে আইসিজের প্রতি আহ্বান দক্ষিণ আফ্রিকার পিএসজি ছাড়ার আনুষ্ঠানিক ঘোষণা দিলেন এমবাপ্পে নড়াইলে আ’লীগ নেতাকে গুলি করে হত্যা ডিএমপির অভিযানে গ্রেফতার ১৭ চট্টগ্রাম বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ৭০ লাখ টাকার স্বর্ণ উদ্ধার গােলাপগঞ্জের পল্লীতে হামলা চালিয় যুবক খুনের ঘটনায় ইউপি সদস্যসহ ৩৬ জনকে আসামি করে মামলা, আটক-৫ যে কারণে চীনা কূটনীতিকদের বহিষ্কারের আহ্বান জানালো ফিলিপাইন

সকল