১৬ জুন ২০২৪
`

জনশক্তিদের সীসাঢালা প্রাচীরের ন্যায় ঐক্যবদ্ধ হতে হবে : মোবারক হোসাইন

জনশক্তিদের সীসাঢালা প্রাচীরের ন্যায় ঐক্যবদ্ধ হতে হবে : মোবারক হোসাইন - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও যশোর-কুষ্টিয়া অঞ্চল পরিচালক জনাব মোবারক হোসাইন বলেন, জামায়াতের জনশক্তিকে সীসাঢালা প্রাচীরের ন্যায় ঐক্যবদ্ধ হয়ে প্রতিটি কাজ আঞ্জাম দিতে হবে। কর্মী ও দায়িত্বশীলদের মধ্যে আন্তরিক ভালোবাসা বৃদ্ধি করতে হবে।

বুধবার (২২ মে) কুষ্টিয়া জেলা জামায়াতে ইসলামী আয়োজিত জেলা আমির অধ্যাপক আবুল হাশেমের সভাপতিত্বে ও সেক্রেটারি অধ্যাপক সুজা উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত ইউনিয়ন আমির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘জামায়াতের সর্বস্তরের জনশক্তিকে আখিরাতমুখী হতে হবে। আমাদেরকে সর্বপ্রথম কোরআনের জ্ঞান বাড়াতে হবে। আল্লাহর নৈকট্য ও ভালোবাসা অর্জন করার জন্য ফরজ-ওয়াজিবের পাশাপাশি বেশি বেশি নফল ইবাদত করতে হবে। শেষরাতে উঠে কিয়াম করার অভ্যাস করতে হবে। আত্মীয়-স্বজন ও প্রতিবেশীর হক আদায় করতে হবে।

তিনি আরো বলেন, দেশ এখন শুধু খাদের কিনারায় নয়, একেবারে খাদের মধ্যে পড়ে গেছে। এ অবস্থায় দেশকে উদ্ধার করতে জামায়াতকেই উদ্যোগী ভূমিকা পালন করতে হবে এবং সে ভূমিকা পালনে কুষ্টিয়া জেলার জনশক্তিকেই সর্বাগ্রে এগিয়ে আসতে হবে। কুষ্টিয়া জেলাকে ইসলামী আন্দোলনের দুর্গ হিসেবে গড়ে তুলতে হবে।’

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অঞ্চল টিম সদস্য অধ্যক্ষ খন্দকার এ কে এম আলী মুহসিন। সম্মেলনে অর্থসহ কোরআন তিলাওয়াত করেন অধ্যাপক নূরুল আমীন জসিম।

আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শূরা সদস্য অধ্যাপক ফরহাদ হোসাইন ও শাহজাহান আলী মোল্লা, জেলা নায়েবে আমির জনাব আবদুল গফুর, জেলা কর্মপরিষদ সদস্য ও উপজেলা নেতৃবৃন্দ।

জনাব মোবারক হোসাইন আরো বলেন, ‘রাসূল সা: -এর আদর্শ অনুসরণ করেই আমাদেরকে কোরআনের আইন চালু করার চেষ্টা করতে হবে। আল্লাহর আইন ও সৎলোকের শাসন প্রতিষ্ঠিত হলে সমাজ ও রাষ্ট্রে শান্তি ও সুশাসন প্রতিষ্ঠিত হবে। দেশে থাকবে না কোনো অন্যায়-অবিচার, জুলুম-নির্যাতন। আসুন আমরা সমাজের সর্বস্তরের মানুষকে ঐক্যবদ্ধ করে বাংলাদেশকে একটি সুখী-সমৃদ্ধ দেশে পরিণত করার আপ্রাণ চেষ্টা করি।’

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement