১৬ জুন ২০২৪
`

ইরান দূতাবাসে সংরক্ষিত শোক বইতে জামায়াতের নায়েবে আমিরের স্বাক্ষর

- ছবি : সংগৃহীত

এক মর্মান্তিক হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানের মহামান্য প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি, পররাষ্ট্রমন্ত্রী হুসেইন আমীর আব্দুল্লাহিয়ান ও অন্যান্য সঙ্গীসহ নিহত হওয়ার ঘটনায় গভীর শোক প্রকাশ করে বাংলাদেশস্থ ইরান দূতাবাসে সংরক্ষিত শোক বইতে স্বাক্ষর করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমির ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান।

বৃহস্পতিবার দুপুরে ঢাকাস্থ ইরান দূতাবাসে গিয়ে তিনি শোক বইয়ে এ স্বাক্ষর করেন এবং নিহতদের আত্মার মাগফিরাতের জন্য মহান আল্লাহর নিকট দোয়া করেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দ।

শোক বইয়ে স্বাক্ষরের সময় তিনি ঢাকাস্থ ইরানি রাষ্ট্রদূত জনাব মানসুর চাভোশি-এর সাথে সাক্ষাৎ করেন এবং তার মাধ্যমে ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট মুহাম্মাদ মোখবারকে স্বাগত ও অভিনন্দন জানান।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
পবিত্র ঈদুল আজহায় ত্যাগের মহিমায় উজ্জীবিত হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর দোয়ারাবাজারে পাহাড়ি ঢলে বাঁধ ভেঙে রাস্তাঘাট বিচ্ছিন্ন রাখাইনের নিয়ন্ত্রণ হারাচ্ছে মিয়ানমার সেনাবাহিনী! ইংল্যান্ডকে সুপার এইটে পৌঁছে দিলো অস্ট্রেলিয়া, স্বপ্নভঙ্গ স্কটিশদের রাজধানীতে কখন কোথায় ঈদ জামাত ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে দীর্ঘ যানজট ইউক্রেন সম্মেলনে তোপের মুখে পুতিনের শান্তি প্রস্তাব ইউরোয় দ্রুততম গোলের রেকর্ড ‘সেন্টমার্টিনের অস্থিরতা নিয়ে সরকারকে পদক্ষেপ নিতে দেখা যায়নি’ মক্কায় মসজিদের নকশা করেও সৌদি বাদশার থেকে অর্থ নেননি যে প্রকৌশলী ইউক্রেন শান্তি সম্মেলনে ‘ইতিহাস রচনার’ প্রতি নজর জেলেনস্কির

সকল