১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি

- ছবি - ইন্টারনেট

প্রায় তিন মাস পর বাংলাদেশ জাতীয়তাবাদী ওলামা দলের পাঁচ সদস্য বিশিষ্ট আংশিক কেন্দ্রীয় আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার সকালে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ওলামা দলের নতুন কেন্দ্রীয় কমিটিতে আহ্বায়ক করা হয়েছে আলহাজ্ব মাওলানা মো: সেলিম রেজা এবং সদস্য সচিব অ্যাডভোকেট মাওলানা কাজী আবুল হোসেন। কমিটির অন্যারা হলেন সিনিয়র যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাওলানা মো: আলমগীর হোসেন, যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাওলানা ক্বারী গোলাম মোস্তফা, যুগ্ম আহবায়ক মাওলানা মো: দেলোয়ার হোসেইন।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় কাজী মো: সেলিম রেজা বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যে আস্থা ও বিশ্বাস রেখে দায়িত্ব দিয়েছেন, আমি তা পালনে অঙ্গীকারবদ্ধ। তিনি অবিলম্বে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি দাবি করেন।

উল্লেখ্য, গত ২৫ জানুয়ারি বিএনপির অনুমতি না নিয়েই ওলামা দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাওলানা মো: সেলিম রেজাকে কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সদস্য সচিব করাসহ ১৬ জনকে বিভিন্ন পদে রদবদল করা হয়েছে বলে অভিযোগ ওঠে মাওলানা মো: নেছারুল হককের নেতৃত্বাধীন কমিটির বিরুদ্ধে। পরে গত ১ ফেব্রুয়ারি ওলামা দলের কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণা করে বিএনপি। সর্বশেষ ২০১৯ সালের ৫ এপ্রিল মাওলানা শাহ মো: নেছারুল হককে আহ্বায়ক এবং মাওলানা মো: নজরুল ইসলাম তালুকদারকে সদস্য সচিব করে ওলামা দলের ১৭১ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করেছিল বিএনপি।


আরো সংবাদ



premium cement

সকল