৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির

রংপুর-দিনাজপুর অঞ্চলে জেলা/মহানগরী কর্মপরিষদ সদস্য শিক্ষা শিবির - ছবি : সংগৃহীত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বলেন, কর্তৃত্ববাদী সরকারকে হঠাতে রাজপথে আন্দোলন সংগ্রামে ভূমিকা রাখতে হবে। এক্ষেত্রে কাপুরুষতার পরিচয় দেয়া যাবে না। মানবতার কল্যাণে দেশবাসীকে সাথে নিয়ে জীবন বাজি রেখে আন্দোলন সংগ্রাম করতে হবে। দুনিয়ার কোনো শক্তিকে পরোয়া করা যাবে না। আখিরাতে আল্লাহর সন্তুষ্টির জন্য জান ও মাল দিয়ে ইসলামী আন্দোলন করতে হবে। শাহাদাতের তামান্না নিয়ে ময়দানে অবিচল থাকতে হবে।

বাংলাদেশ জামায়াতে ইসলামী রংপুর-দিনাজপুর অঞ্চলের উদ্যোগে মঙ্গলবার (১৬ এপ্রিল) জেলা/মহানগরী কর্মপরিষদ সদস্যদের নিয়ে অনুষ্ঠিত শিক্ষাশিবিরে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সহকারী সেক্রেটারি জেনারেল ও রংপুর-দিনাজপুর অঞ্চলের পরিচালক মাওলানা আবদুল হালিম-এর সভাপতিত্বে অনুষ্ঠিত শিক্ষাশিবিরে অন্যানের মধ্যে বিষয়ভিত্তিক আলোচনা পেশ করেন রংপুর-দিনাজপুর অঞ্চলের সহকারী পরিচালক অধ্যক্ষ মাওলানা মমতাজ উদ্দিন, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য অধ্যাপক মাহবুবুর রহমান বেলাল, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঠাকুরগাঁও জেলা আমীর মাওলানা আব্দুল হাকিম প্রমুখ।

সহকারী সেক্রেটারি জেনারেল ও অঞ্চল পরিচালক মাওলানা আবদুল হালিম বলেন, আল্লাহর জমীনে তারই বিধান কায়েমে চেষ্টা করতে হবে। এপথে জেল জুলুম পরোয়া করা যাবে না। মৃত্যুকে ভয় করা যাবে না। নিজেদের ওপর অর্পিত বিভাগীয় দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement