৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


যেকোনো দুর্যোগে জামায়াত ছিল আছে এবং থাকবে : ডা. শফিকুর রহমান

সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থদের মাঝে শাহপরান থানা জামায়াতের ঢেউটিন বিতরণ - ছবি : সংগৃহীত

আমিরে জামায়াত ডা. শফিকুর রহমান বলেছেন, দেশ জাতি চরম ক্রান্তিকাল অতিবাহিত করছে। দেশে ইসলাম ও ইসলামী আন্দোলন নিশ্চিহ্ন করার ষড়যন্ত্র চলছে। দ্রব্যমূল্যের সীমাহিন উর্ধ্বগতিতে দেশে বর্তমানে অরাজক পরিস্থিতি বিরাজ করছে। খেটে খাওয়া হতদরিদ্র মানুষগুলো ঠিকমতো দু'মুঠো ভাত খেতে পারছে না। এরই মধ্যে সম্প্রতি শিলাবৃষ্টিতে সিলেটে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। হতদরিদ্র মানুষগুলো কষ্টে দিনাতিপাত করছে। জামায়াত সাধ্যের সবটুকু উজাড় করে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছে। কারণ জামায়াত আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য মানবতার কল্যাণে কাজ করতে চায়। সমাজে ধনী-গরিবের বৈষম্য দূর করতে চায়। আর ইনসাফভিত্তিক সমাজ ছাড়া সমাজের শ্রেণী বৈষম্য দূর করা সম্ভব নয়। হামলা-মামলা, জুলুম-নিপীড়ন চালিয়ে মানবতার কল্যাণে কাজ করা থেকে আমাদের বিরত রাখা যাবেনা।

তিনি বলেন, যেকোনো দুর্যোগে জামায়াত সামর্থ অনুযায়ী বিপদগ্রস্ত মানুষের পাশে ছিল আছে এবং ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ। জামায়াতের ভালো কাজ একটা গোষ্ঠীর পছন্দ হয় না। তাই তারা জামায়াতের ওপর জুলুম নির্যাতনের স্টিম রোলার চালিয়ে যাচ্ছে। শীর্ষ নেতাদের ফাসি দিয়ে শহিদ করা হয়েছে। তবুও জামায়াত তার লক্ষ্য থেকে একচুলও পরিবর্তন হয়নি। আদর্শিকভাবে মোকাবেলায় ব্যর্থ হয়েই জামায়াতের বিরুদ্ধে অপপ্রচার চালানো হয়। সীমাহীন জুলুম নিপীড়ন, হামলা-মামলা, খুন-গুম ও নির্যাতনের স্টিম রোলার চালানো হয়। ইনসাফভিত্তিক সমাজ বিনির্মাণে জামায়াতের এই পথচলা থামিয়ে দেয়ার সাধ্য কারো নেই। মানবতার কল্যাণে জামায়াত কাজ করে যাবেই। ইনশাআল্লাহ।

তিনি শুক্রবার সিলেট মহানগরীর শাহপরান পশ্চিম থানার ২৪ নম্বর ওয়ার্ড জামায়াতের উদ্যোগে নগরীর কুশিঘাট এলাকায় শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

থানা আমির শাহেদ আলীর সভাপতিত্বে ও সেক্রেটারি নজরুল ইসলামের পরিচালনায় ডেউটিন বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেট মহানগর জামায়াতের আমির মুহাম্মদ ফখরুল ইসলাম ও নায়েবে আমির মাওলানা সোহেল আহমদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ২৪ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলার সোহেল আহমদ রিপন, ২৪ নম্বর ওয়ার্ড জামায়াতের সভাপতি আহমদ আল মাসুদ, ২১ নম্বর ওয়ার্ড সভাপতি মুহিম আহমদ মুহিম, ২২ নম্বর ওয়ার্ড সভাপতি আবু হাসান ও ৩২ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলার পদপ্রার্থী সৈয়দ ফরহাদ হোসেন প্রমুখ।
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement